ডেইলি সান’র ৯ম বছরে পদার্পণ | daily-sun.com

ডেইলি সান’র ৯ম বছরে পদার্পণ

ডেইলি সান অনলাইন     ২৩ অক্টোবর, ২০১৮ ১৯:৩৬ টাprinter

ডেইলি সান’র ৯ম বছরে পদার্পণ

দেশের অন্যতম জনপ্রিয় ইংরেজি দৈনিক ‘ডেইলি সান’র সফল প্রকাশনা আট বছর পেরিয়ে ৯ম বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে দু’দিনব্যাপী বিভিন্ন আয়োজনে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করছে ডেইলি সান পরিবার।

 

কেক কেটে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা

 

মঙ্গলবার (অক্টোবর ২৩) সন্ধ্যায় কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শুরু হয়েছে। বসুন্ধরা আবাসিক এলাকায় পত্রিকাটির কার্যালয়ে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান এবং বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান।
 

আট বছর সাফল্যের সাথে ডেইলি সান প্রকাশনার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন, পত্রিকাটি একদিন দেশের শীর্ষ ইংরেজি দৈনিক হিসেবে আত্মপ্রকাশ করবে।
 

তিনি ডেইলি সানের এগিয়ে চলার পথে সকল সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীর অবদানের জন্য ধন্যবাদ জ্ঞাপণ করে বলেন “ওয়েল ডান ডেইলি সান”।
 

 

প্রতিষ্ঠা বার্ষিকীতে শরিক হয়ে সকলকে অনুপ্রাণিত করায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী।
 

এ সময় আরও উপস্থিত ছিলেন ডেইলি সানের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, দৈনিক কালের কন্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, কালের কণ্ঠ নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজ ২৪ এর নির্বাহী পরিচালক হাসনাইন খুরশেদসহ, বাংলানিউজ২৪ ডটকমের উপদেষ্টা সম্পাদক জুয়েল মাজহার, রেডিও ক্যাপিটেলের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজীবসহ আরও অনেকে।

 

ডেইলি সানের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাল বুধবার (২৪ অক্টোবর) পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।    
 

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ডেইলি সান কার্যালয়সহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ চত্বর রং-বেরঙের বেলুন, ব্যানার, ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে।


 

প্রসঙ্গত, ২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ডেইলি সান। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই ডেইলি সান দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।


Top