নতুন হেয়ার স্টাইলে ক্যানসারে আক্রান্ত সোনালি | daily-sun.com

নতুন হেয়ার স্টাইলে ক্যানসারে আক্রান্ত সোনালি

ডেইলি সান অনলাইন     ২৩ অক্টোবর, ২০১৮ ১৫:৩০ টাprinter

নতুন হেয়ার স্টাইলে ক্যানসারে আক্রান্ত সোনালি

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। গত ৪ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে এমনটা নিজেই জানিয়েছেন।

নিউইয়র্কে চলছে ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই তারকার চিকিৎসা।

 

চিকিৎসা শুরুর আগে লম্বা চুল কেটে ছোট করে ফেলেছিলেন সোনালি। এরপর ক্যামোথেরাপি দেওয়া শুরু হলে সেই ছোট চুলও কেটে ন্যাড়া হয়ে যান ৪৩ বছর বয়সী এই তারকা। ন্যাড়া মাথায় বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সোনালি। তার এই সাহসের জন্য বাহবা দিয়েছেন অনেকেই।

 

এখন আর ন্যাড়া নেই সোনালি। তার চুল কাঁধ পর‌্যন্ত হয়ে গেছে। সম্প্রতি নতুন হেয়ার স্টাইলের ছবি শেয়ার করলেন বলিউডের এই তারকা। সঙ্গে ধন্যবাদ জানালেন তার হেয়ার স্টাইলিসকে।

ছবির ক্যাপশনে সোনালি লিখেছেন- কখনও কখনও জীবনে আশ্চর্যজনক ব্যক্তিদের সঙ্গে দেখা হয়ে যায়। সেই মানুষটি অপরিচিত হলেও খুব জলদি আপনার বন্ধুও হয়ে যায়। বোখিও অনেকটা সে রকম। তিনি অসাধারণ একজন মানুষ। তোমাকে ধন্যবাদ বোখি। তুমি সত্যি একজন দেবদূত।

 

১৯৯৪ সালে কে. রবি শঙ্কর পরিচালিত ‘আগ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন সোনালি বেন্দ্রে। এরপর তাকে দেখা গেছে ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘তেরা মেরা সাথ রাহে’, ‘সারফারোশ’ ও ‘কাল হো না হো’র মতো ছবিগুলোতে।

সবশেষ ২০১৩ সালে ‘ওয়ান্স আপন অ্যায় টাইম ইন মুম্বাই দোবারা’তে তাকে দেখা গেছে।

 


Top