আমিরাতের টি-টোয়েন্টিতে সাকিবকে অনুমতি দেওয়া নিয়ে ভাবনায় বিসিবি | daily-sun.com

আমিরাতের টি-টোয়েন্টিতে সাকিবকে অনুমতি দেওয়া নিয়ে ভাবনায় বিসিবি

ডেইলি সান অনলাইন     ২২ অক্টোবর, ২০১৮ ১৮:৪১ টাprinter

আমিরাতের টি-টোয়েন্টিতে সাকিবকে অনুমতি দেওয়া নিয়ে ভাবনায় বিসিবি

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান আঙুলের গুরুতর চোট নিয়ে মাঠের বাইরে আছেন। অস্ট্রেলিয়ার ডাক্তাররা অবশ্য সুখবর দিয়েছেন তাকে।

হয়তো আগামী মাসেই ২২ গজে দেখা যেতে পারে সাকিবের জাদুকরী পারফর্মেন্স। এমন সুখবর পেয়েই কিনা সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলার অনুমতি চেয়ে বসলেন বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ক।

 

আগামী ডিসেম্বরে ইউএই টি-টোয়েন্টিএক্স নামের এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। কিকন্তু সাকিব এখনও চোট থেকে সেরে উঠতে পারেননি। তার এনওসির আবেদনপত্রটি তাই এখনও বিসিবি পর্যালোচনা করছে। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, 'সে (সাকিব) একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে এনওসির জন্য আবেদন করেছে। কিন্তু আমরা এখনও সিদ্ধান্তে আসতে পারিনি। আগামী দুই-এক দিনের মধ্যে বোর্ড সিদ্ধান্ত জানিয়ে দেবে। '

 

উল্লেখ্য, জানুয়ারিতে সাকিবের বাম হাতের আঙুলে পাওয়া চোট গত এশিয়া কাপে মারাত্মক আকার নেয়।

টুর্নামেন্ট থেকে দেশে ফিরে এসে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। দেশের চিকিৎসকেরা সাকিবসহ সবাইকে ভয় পাইয়ে দিয়েছিলেন। তবে অস্ট্রেলিয়ার ডাক্তাররা সাকিবকে অনেকটাই চিন্তামুক্ত করে। যে কারণে খেলার জন্য ২৩ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত অনাপত্তিপত্র চেয়েছেন সাকিব। তবে, একটি সূত্র জানিয়েছে বিসিবি সাকিবকে অনুমতি দিতে চায় না।

 


Top