সালমান খান ও দুই ভাইয়ের বিরুদ্ধে সরব ‘মিটু’ | daily-sun.com

সালমান খান ও দুই ভাইয়ের বিরুদ্ধে সরব ‘মিটু’

ডেইলি সান অনলাইন     ২০ অক্টোবর, ২০১৮ ১৮:২৫ টাprinter

সালমান খান ও দুই ভাইয়ের বিরুদ্ধে সরব ‘মিটু’

বিদেশে শুরু হওয়া ‘মিটু’ আন্দোলন যে ভারতেও একদিন ঝড় তুলবে, তা জানাই ছিল। প্রাক্তন মিস ইন্ডিয়া ও অভিনেত্রী তনুশ্রী দত্তই ভারতে শুরু করেন #MeToo মুভমেন্ট।

নানা পাটেকরের বিরুদ্ধে ছিল তাঁর অভিযোগ।

 

তার পর থেকে একে একে বেশ কয়েক জন বলি তারকা, পরিচালক, প্রযোজক, গায়ক এ দেশের নামী সাংবাদিক ও লেখকের দিকে আঙুল তুলেছেন বিভিন্ন মহিলা। সেই তালিকায় রয়েছেন অলোক নাথ, রজত কাপূরের মতো সিনিয়র অভিনেতারা।  

 

এবার নিশানায় সালমান খান। সঙ্গে তাঁর দুই ভাই, আরবাজ ও সোহেল খানের নামেও অভিযোগ এনেছেন মডেল ও বিগ বস ৫-এর প্রতিযোগী পূজা মিশ্র। শুধু খানভাই-রাই নন, পূজার নিশানায় রয়েছেন বলিউডের বর্ষীয়ান তারকা, তথা রাজনীতিক শত্রুঘ্ন সিংহও।   

 

পূজা মিশ্রর দাবি, ২০১৬ সালে ‘সুলতান’ ছবির শ্যুটিং চলাকালীন, সালমান ও তাঁর দুই ভাই পূজাকে ধর্ষণ করেন। ঘটনাটি ঘটে একটি হোটেলের রুমে, যেখানে পূজা অচৈতন্য অবস্থায় ছিলেন।  

 

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একটি ভিডিওতে পূজা এমন কথাও বলেছেন যে, শত্রুঘ্ন সিংহ তাঁর উপর কালো জাদু করেন।

যাতে অভিনেতার মেয়ে, সোনাক্ষ্মী সিংহর কেরিয়ার ভাল হয়।  

 

ভিডিওটি তিনি এই বলে শেষে করেছেন যে, সালমান খান ও শত্রুঘ্ন সিংহকে জনসমক্ষে ক্ষমা চাইতে হবে পূজার কাছে। সঙ্গে ক্ষতিপূরণও দিতে হবে তাঁকে। স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পূজা মিশ্রর ভিডিওটি। কিন্তু, এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি ‘খান ব্রাদার্স’রা।

 

 

 


Top