যৌন হেনস্থার অভিযোগের পর আত্মহত্যার চেষ্টা অনির্বাণের | daily-sun.com

যৌন হেনস্থার অভিযোগের পর আত্মহত্যার চেষ্টা অনির্বাণের

ডেইলি সান অনলাইন     ২০ অক্টোবর, ২০১৮ ১৫:৪৮ টাprinter

 যৌন হেনস্থার অভিযোগের পর আত্মহত্যার চেষ্টা অনির্বাণের

#মিটু  ঝড়ে আক্রান্ত হচ্ছেন বলিউডের একের পর এক নামজাদা ব্যক্তি। সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থার যুগ্ম-প্রতিষ্ঠাতা অনির্বাণ দাস ব্লাহ।

শুক্রবার রাতে সেই অনির্বাণই আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ। রাত সাড়ে বারোটা নাগাদ ভারতের ভাসির পুরনো সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন অনির্বাণ। তত্পরতার সঙ্গে তাকে উদ্ধার করে মুম্বাই পুলিশ।

 

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, রাত সাড়েটা বারোটা নাগাদ ভাসির পুরনো সেতুর রেলিংয়ে উঠে ঝাঁপ দেওয়ার চেষ্টা করছিলেন অনির্বাণ। সঙ্গে সঙ্গে তাকে পাকড়াও করে পুলিশ। টেনে নামানো হয়।

 

পুলিশ জানান, তখন রীতিমতো কান্নাকাটি করছিলেন অনির্বাণ। ভাসির ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর বলেন, আমাদের কাছে তথ্য ছিল, এক ব্যক্তি ভাসি সেতুতে আত্মহত্যা করতে আসছেন। অন্ধকারেই জাল বিছিয়ে ছিলাম আমরা।

 

কাওয়ান এন্টারটেনমেন্টের প্রতিষ্ঠাতা সদস্য অনির্বাণ। দীপিকা পাডুকোনের সাবেক ম্যানেজারও ছিলেন। অতিসম্প্রতি চার জন নারী অনির্বাণের বিরুদ্ধে #মিটু -র অভিযোগ করেছেন। তার জেরেই অবসাদগ্রস্ত হয়ে পড়েন অনির্বাণ। আর সে কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন বলে মনে করছে পুলিশ।

ভাসি থানার সিনিয়র ইন্সপেক্টর অনিল দেশমুখের কথায়, 'অনির্বাণকে উদ্ধারের পর আমাদের হাতে তাকে তুলে দেয় ট্রাফিক পুলিশ। তার দাবি, ব্রিজে হাঁটতে এসেছিল। পরিবারের সদস্যরা এসে তাকে নিয়ে গেছেন। ’ 

 

  একাধিক নারী  তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলার পর অনির্বাণকে পদত্যাগ করতে বলে কাওয়ান কর্তৃপক্ষ। তারা বিবৃতি দিয়ে জানায়, 'অনির্বাণ ব্লাহকে সবরকম দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হল। তার সঙ্গে কাওয়ানের সম্পর্ক ছিন্ন হল এখনই। ’ বিবৃতিতে জানানো হয়, '#মিটু  আন্দোলনকে আমরা সম্পূর্ণভাবে সমর্থন করি। নারীদের যৌন হেনস্থার বিরোধিতা করছি। আইন মেনে অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপের ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। ’

 


Top