জাতীয় জোটের মহাসমাবেশ শুরু, এখনো আসেননি এরশাদ-রওশন | daily-sun.com

জাতীয় জোটের মহাসমাবেশ শুরু, এখনো আসেননি এরশাদ-রওশন

ডেইলি সান অনলাইন     ২০ অক্টোবর, ২০১৮ ১১:৩২ টাprinter

জাতীয় জোটের মহাসমাবেশ শুরু, এখনো আসেননি এরশাদ-রওশন

 

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় জোটের মহাসমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টা ৪৫ মিনিটে কুরআন তেলাওয়াতের মাধ্যমে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই মহাসমাবেশ শুরু হয়।


তবে এ রিপোর্ট লেখা (বেলা ১১টা) পর্যন্ত দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও কো- চেয়ারম্যান রওশন এরশাদ সমাবেশস্থলে আসেননি।


জাতীয় নির্বাচনের আগে নিজেদের শক্তির জানান দিতে ঢাকায় মহাসমাবেশের আয়োজন করেছে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি (জাপা) নেতৃত্বাধীন জাতীয় জোট। এ মহাসমাবেশ ঘিরে ব্যাপক শোডাউনের প্রস্তুতি ছিল আগ থেকেই। মূলত এ সমাবেশের মাধ্যমে ৩শ’ আসনে প্রার্থী দেয়ার ‘সক্ষমতা’র প্রমাণ দিতে চায় দলটি।  

 


সে লক্ষ্যে সকাল ৮টা থেকেই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করে এরশাদ অনুসারীরা। ১০টায় সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হওয়ার কথা থাকলেও ৯টার মধ্যেই জাপার নেতাকর্মীদের মিছিলে মিছিলে ভরে গেছে উদ্যানে।


রাজধানীর বিভিন্ন পয়েন্ট থেকে জাপা নেতাকর্মীরা জড়ো হয়ে মিছিল নিয়ে এসেছেন। ঢাকা ও আশপাশের জেলা ছাড়াও বিভিন্ন জেলা থেকেও শোডাউন নিয়ে নেতাকর্মীরা সমাবেশে এসেছেন।   


দেখা যায়, সাংস্কৃতিক মঞ্চে কিরণ চন্দ্র রায়সহ দেশবরেণ্য শিল্পীরা গান করছেন।

অন্যদিকে ব্যানার-ফেস্টুন আর ‘এরশাদ’ ‘এরশাদ’ স্লোগানে নেতাকর্মীরা অপেক্ষা করছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের।       


এই সমাবেশে জোটের চেয়ারম্যান এরশাদ রাজনৈতিক সমীকরণ বদলের নতুন চমক উপস্থাপন করবেন বলেও জানা গেছে।

 

 

 

 

 


Top