উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ ৮ জনের মধ্যে ৫ জনের মৃত্যু | daily-sun.com

উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ ৮ জনের মধ্যে ৫ জনের মৃত্যু

ডেইলি সান অনলাইন     ১৭ অক্টোবর, ২০১৮ ১১:০৩ টাprinter

উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ ৮ জনের মধ্যে ৫ জনের মৃত্যু

 

রাজধানীর উত্তরখানের একটি বাসায় গ্যাসলাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে ডাবলু মোল্লা (৩৩) নামে আরো একজনের মৃত্যু হয়ে। এ নিয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারে পাঁচজনের মৃত্যু হলো।


বুধবার (১৭ অক্টোবর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার শরীরের ৬৫ শতাংশ পুড়েছিল।


এর আগে মঙ্গলবার (১৬ অক্টোবর) রাতে ওই ঘটনায় দগ্ধ আফরোজা আক্তার পূর্ণিমা (৩০) নামে এক নারীর মৃত্যু হয়। তার শরীরের ৮০ শতাংশ পুড়েছিল।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।


এর আগে রবিবার (১৪ অক্টোবর) সকাল ৭টার দিকে পূর্ণিমার মা সুফিয়া বেগম (৫০) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


উত্তরখানের ব্যাপারীপাড়ার হেলাল মার্কেট এলাকার একটি বাসায় গ্যাসলাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হয়ে এ পর্যন্ত পাঁরজন মারা গেলেন। আরো তিনজন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।


শনিবার (১৩ অক্টোবর) সকালে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭) মারা যান।

সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা (২০)।


চিকিৎসাধীন দগ্ধরা হলেন- পূর্ণিমার ছেলে সাগর (১২), সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা (২৫) ও তার ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫)।


বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানান, সাগরের ৬৬ শতাংশ, আঞ্জুর ৬ শতাংশ ও শিশু আবদুল্লাহ সৌরভের ১২ শতাংশ শরীর দগ্ধ হয়েছে।


শনিবার ভোরে ব্যাপারিপাড়ার ১১০/এ-১ নম্বর হোল্ডিংয়ের তিনতলা বাড়ির নিচ তলায় ওই অগ্নিকাণ্ডে একই পরিবারের নারী ও শিশুসহ আটজন দগ্ধ হন।


এ ঘটনায় নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা ও আহত দগ্ধদের ১০ হাজার টাকা করে দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

 


Top