চুম্বকের মতো দর্শক টানছে 'ফাগুন বউ' | daily-sun.com

চুম্বকের মতো দর্শক টানছে 'ফাগুন বউ'

ডেইলি সান অনলাইন     ১৬ অক্টোবর, ২০১৮ ১৫:৩৯ টাprinter

চুম্বকের মতো দর্শক টানছে 'ফাগুন বউ'

দীর্ঘ বেশ কয়েক সপ্তাহ ধরে ভারতীয় টিভি চ্যানেল ‘স্টার জলসা’-র চ্যানেল টপার ‘ফাগুন বউ’। ঐন্দ্রিলা-বিক্রম জুটির এই কামব্যাক নিয়ে দর্শকের উৎসাহ ছিল সম্প্রচার শুরুর আগে থেকেই।

প্রথমদিকে একটু পিছিয়ে পড়লেও, গত দু’তিন মাসে কিন্তু স্টার জলসা-র সবচেয়ে হিট ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছে। আবার চ্যানেলের জিআরপি কমলেও এই ধারাবাহিক কিন্তু ধারাবাহিক ভাবে ৭ পয়েন্টের উপরে ধরে রেখেছে টিআরপি।  

 

রাত আটটা থেকে ন’টার প্রাইমটাইম-নির্ভরতা এখন আর নেই বাংলা টেলিভিশনে। তার সবচেয়ে বড় উদাহরণ ‘করুণাময়ী রাণী রাসমণি’। সন্ধ্যা সাড়ে ছ’টার এই ধারাবাহিক একটা সময় পর্যন্ত সর্বোচ্চ টিআরপি দিয়েছে। আবার রাত সাড়ে দশটার শো ‘খোকাবাবু’-ও একটা সময় ছিল সবচেয়ে চর্চিত হিট ধারাবাহিক।  কিন্তু এই মুহূর্তে ১৫+ আরবান টিআরপি তালিকার যা ট্রেন্ড তাতে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত ন’টা— এই তিনটি স্লটে স্টার জলসা-র টিআরপি ভাল।

 

প্রায় একমাসেরও বেশি সময় ধরে এই তিনটি স্লটের ধারাবাহিকগুলি রেটিং অনুযায়ী সেরা দশে থেকেছে। সন্ধ্যা সাড়ে সাতটায় ‘কে আপন কে পর’ ও রাত আটটায় ‘দেবী চৌধুরাণী’— স্টার জলসা-র একটি পুরনো ও একটি নতুন হিট ধারাবাহিক দেখার পরে রাত সাড়ে আটটায় যে দর্শক ‘ফাগুন বউ’ উৎসাহ নিয়ে দেখছেন, তার প্রধান কারণ লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্যের মুন্সিয়ানা।

তিনি একাধারে যেমন সেরা প্রযোজক, অন্যদিকে তেমনই বাংলা টেলিভিশনের সেরা চিত্রনাট্যকারদের একজন। তিনি জানেন, ঠিক কোন সময় গল্পে টুইস্ট ও ড্রামা আনতে হবে।  

 


Top