রবিবার দেশে ফিরছেন সাকিব | daily-sun.com

রবিবার দেশে ফিরছেন সাকিব

ডেইলি সান অনলাইন     ১৩ অক্টোবর, ২০১৮ ১৮:৩৩ টাprinter

রবিবার দেশে ফিরছেন সাকিব

গতকাল শুক্রবারই হাতপাতাল থেকে ছাড়া পেয়েছেন। মেলবোর্নের হাসপাতাল ছেড়ে এক বন্ধুর বাসায় গিয়ে উঠেছিলেন বলেই খবর।

তবে সেই বন্ধুর বাসায় খুব বেশি সময় থাকছেন না সাকিব আল হাসান। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী রোববার দুপুরেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আসছেন সাকিব। একটা অনলাইন নিউজ পোর্টালকে এমনটাই বলেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান। তিনি নিশ্চিত করেছেন, সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রোববার দুপুর ১২টায় ঢাকায় পৌঁছাবেন সাকিব।

 

 

সাকিবের আঙুলের চোটটা অনেক পুরোনো। এশিয়া কাপের আগেই অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের চাওয়াকে প্রাধান্য দিয়ে চোট নিয়েই এশিয়া কাপে খেলতে যান দেশ সেরা অলরাউন্ডার। কিন্তু তার ফলটা ভালো হয়নি। আঙুলে চোটের জায়গাটি পুঁজ জমে যায়।

ফলে বাধ্য হয়ে পাকিস্তানের বিপক্ষে সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচটি না খেলেই ফিরে আসেন দেশে।

 

ঢাকায় ফিরেই ভর্তি হন স্থানীয় একটি হাসপাতালে। সেখানে অস্ত্রোপচার করে সাকিবের আঙুলের পুঁজ বের করা হয়। এরপর গত ৫ অক্টোবর চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় ছুটে যান সাকিব। ভর্তি হন মেলবোর্নের একটি হাসপাতালে। সেখানকার চিকি’সকরা জানিয়েছেন, সংক্রমণ কমার পরই অস্ত্রোপচার করতে হবে। সে জন্য অন্তত ৬ মাস অপেক্ষা করতে হবে। তবে সংক্রমণ কমে গেলে আবার খেলতে পারবেন সাকিব।

 

 

এই সুসংবাদ সঙ্গে নিয়েই দেশে ফিরে আসছেন সাকিব। শুক্রবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটা পোস্ট দিয়ে সাকিব নিজেও দেশে ফেরার ইঙ্গিত দিয়েছেন, ‘পুরো বাংলাদেশ ও বিশ্বজুড়ে এতো অগণিত ও দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত। আবেগ আপ্লুত ও সম্মান বোধ করছি। আপনাদের এতো এতো ভালোবাসা ও প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি খুব দ্রুতই মাঠে ফিরব এবং সম্মানের সঙ্গে প্রানপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করব। সবার জন্য ভালোবাসা রইল। ’

 


Top