ঐশ্বর্যকে মারা প্রসঙ্গে সালমানের পুরনো ভিডিও ভাইরাল! | daily-sun.com

ঐশ্বর্যকে মারা প্রসঙ্গে সালমানের পুরনো ভিডিও ভাইরাল!

ডেইলি সান অনলাইন     ১১ অক্টোবর, ২০১৮ ১৩:১২ টাprinter

ঐশ্বর্যকে মারা প্রসঙ্গে সালমানের পুরনো ভিডিও ভাইরাল!

‘মি-টু’ আন্দোলনের জেরে বলিউডে চলছে চাপা উত্তেজনা। একের পরে এক বেড়াল বেরিয়ে আসছে ঝুলি থেকে।

নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্ত যৌন হেনস্থার অভিযোগ আনার পরে, রজত কাপূর, অলোকনাথ, বিকাশ বেহল ও অভিজিৎ ভট্টাচার্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এবার ‘মি-টু’ প্রসঙ্গে মুখ খুললেন ঐশ্বর্য রাই বচ্চন।  

 

‘মি-টু’ আন্দোলন শুরু হওয়ার পরে, অনেকেই ভেবেছিলেন, সালমান খান একসময়ে ঐশ্বর্যের উপরে যে অত্যাচার চালিয়েছিলেন, তা আরও একবার খবরে উঠে আসবে।  

সম্প্রতি একটি ইভেন্টে অ্যাশকে ‘মি-টু’ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি এই উদ্যোগের প্রশংসা করেন। তিনি বলেন, বিশ্বের যে কোনও মহিলাই এমন ঘটনার শিকার হলে ‘মি-টু’-র মাধ্যমে তা সবার কাছে পৌঁছে যাবে।  

 

মহিলারা যে চুপ করে না থেকে এই ধরনের ঘটনা সামনে আনছেন, তার জন্যও খুশি ঐশ্বর্য। তবে সালমানের কথা নতুন করে তিনি আর তোলেননি।  

অন্যদিকে সালমান  খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে সলমনকে ঐশ্বর্যকে মারধরের প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয়। উত্তরে সালমান বলেন, ‘‘হ্যাঁ আমি জানি সেই মহিলা বলেছেন, আমি মেরেছি।

এই প্রশ্নটা বহুদিন আগে প্রভু চাওলা নামে এক সাংবাদিক আমায়  করেছিলেন। আমি তখন একটি টেবিলে জোরে ঘুষি মারি আর টেবিলটিও ভেঙে যায়। ’’

 

কারণ স্বরূপ সল্লু ভাই বলেন, ‘‘আমি কারওকে মারছি মানে আমি খুব রেগে রয়েছি। তার মানে আমি আমার শরীরে সব শক্তি দিয়ে তাকে মারব। ’’ এই যুক্তি দিয়ে সালমান খান বলেন, ‘‘আমি মনে করি না আমি মারলে, ও বেঁচে থাকতে পারত। ’’

 

সালমানের এই পুরনো ভিডিও ভাইরাল হওয়ায় নতুন করে বিতর্ক শুরু হয়েছে।  

 


Top