চুরির অভিযোগে যুবকের হাত কর্তন! | daily-sun.com

চুরির অভিযোগে যুবকের হাত কর্তন!

ডেইলি সান অনলাইন     ৯ অক্টোবর, ২০১৮ ২০:৫১ টাprinter

 চুরির অভিযোগে যুবকের হাত কর্তন!

কুমিল্লার চৌদ্দগ্রামে চুরি ও মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীর হোসেন বাদশা(৩৪) নামে এক যুবকের ডান হাত কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করেছে স্থানীয়রা। চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের যশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

যুবকের কাটা হাত ও তার ছবিটি মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। বাদশা ওই গ্রামের মৃত মোহন মিয়ার ছেলে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় সে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।   

 

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে যশপুর বাজারসহ বিভিন্নস্থানে চুরি, ডাকাতি, ছিনতাই ও নারী নির্যাতন করে আসছিল জাহাঙ্গীর হোসেন বাদশা। বিভিন্ন সময় সালিশ বৈঠক করে বাদশাকে অপরাধ কর্মকাণ্ড থেকে বিরত থাকতে নিষেধ করলেও সে আমলে নেয়নি। সম্প্রতি যশপুর বাজারে আবারও তাঁর নেতৃত্বে চুরির ঘটনা ঘটে। চুরির পর থেকে সে পলাতক ছিল। সোমবার রাতে তাকে দেখতে পেয়ে ভুক্তভোগীসহ স্থানীয়রা বাদশাকে গণপিটুনি দিয়ে ডান হাত কেটে ফেলে। মঙ্গলবার সকালে তার ডান হাতটি পার্শ্ববর্তী খেয়াইশ গ্রামের একটি বিলে পাওয়া যায়।

 

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহজালাল মজুমদার বলেন, হাত কর্তন করা যুবক এলাকার চিহ্নিত চোর ও মাদক ব্যবসায়ী। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। প্রায় সময় পথচারীদের গতিরোধ করে সে মালামাল লুট করতো। সোমবার রাতে সে যশপুরে ছিনতাইয়ের চেষ্টা করলে বিক্ষুদ্ধ জনতা তাকে মারধর করে একটি হাত কেটে দেয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ‘হাত কাটার একটা ঘটনা শুনেছি। বিস্তারিত জানি না। তাঁর বিরুদ্ধে মামলা আছে কিনা তা খোঁজ নিয়ে জানাতে পারবো’।

 


Top