রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের আরও অভিযোগ | daily-sun.com

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের আরও অভিযোগ

ডেইলি সান অনলাইন     ৯ অক্টোবর, ২০১৮ ১৮:৪২ টাprinter

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের আরও অভিযোগ

একটি ধর্ষণের অভিযোগ মাথার ওপর ঝুলছে ক্রিস্তিয়ানোর রোনালদোর। সেটা থেকে মুক্তি পাওয়ার আগে আরো তিনটি ধর্ষণের অভিযোগ উঠেছে পর্তুগিজ এই তারকার বিরুদ্ধে।

 

সম্প্রতি ক্যাথরিন মায়োরগা নামে এক মার্কিন নারী রোনালদো বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। তার দাবি, ২০০৯ সালে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের একটি হোটেলে রোনালদোর হাতে ধর্ষিত হয়েছিলেন তিনি। এ নিয়ে যুক্তরাষ্ট্রের আদালতে একটি মামলাও ঠুকে দিয়েছেন।

 

এবার ৩৫ বছর বয়সী এই মায়োরগার আইনজীবী লেসলি স্টোভাল দাবি করেছেন, রোনালদোর বিরুদ্ধে আরো ৩ নারী তার কাছে ধর্ষণের অভিযোগ করেছেন। তিনি এখন ওই অভিযোগগুলোর সত্যতা যাচাইয়ের চেষ্টা করছেন।

 

‘দ্য সান’কে দেয়া এক সাক্ষাৎকারে স্টোভাল বলেছেন, ‘আপাতত এই ধরনের তথ্যের সত্যতা যাচাই করার চেষ্টা করছি। সেটা করতে পারলে আমার মক্কেলের দাবি আরও জোরদার হবে। ’

 

একজন অভিযোগকারী দাবি করেছেন, রোনালদো তাকেও মায়োরগার মতো এক পার্টির পর হোটেলে ধর্ষণ করেছেন। দ্বিতীয় জনের দাবি, ৫ বারের ব্যালন ডি’অর জয়ীর অস্বাভাবিক ব্যবহারে তিনি আঘাত পেয়েছেন।

আর তৃতীয় জনের কথায়, ‘মায়োরগার মতো তার সঙ্গেও জুভেন্তাসের তারকা প্রচুর অর্থের বিনিময়ে সত্য গোপন করার প্রতিশ্রুতি আদায় করেন। ’ সে ঘটনাও নাকি ২০০৯ সালের।

 

ধর্ষণের অভিযোগের প্রভাব মাঠে না পড়লেও বড় আর্থিক ক্ষতির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। এ ধরনের অভিযোগ ওঠায় রোনালদোর সাথে ১ বিলিয়ন ইউরোর চুক্তি বাতিল করার চিন্তা করছে নাইকি।

 

 

এদিকে প্রথমবার অভিযোগ ওঠার পরই তা দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করেছেন রোনালদো। তার দাবী, নিজের নামের সাথে রোনালদোর নাম জড়িয়ে তারা বিখ্যাত হতে চাইছে।

 


Top