সফল ছবিকে সম্মাননা দিল স্টার সিনেপ্লেক্স | daily-sun.com

সফল ছবিকে সম্মাননা দিল স্টার সিনেপ্লেক্স

ডেইলি সান অনলাইন     ৯ অক্টোবর, ২০১৮ ১৭:৪১ টাprinter

সফল ছবিকে সম্মাননা দিল স্টার সিনেপ্লেক্স

বাংলাদেশের প্রথম চেইন সিনেপ্লেক্স হিসেবে যাত্রা শুরু স্টার সিনেপ্লেক্স। রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল এইটে সময়ের সাথে থিয়েটারের সংখ্যা বেড়েছে।

ঢাকাবাসীকে বিশ্বসেরা মুভিগুলোকে বড় পর্দায় দেখার স্বাদ দিয়েছে স্টার সিনেপ্লেক্স। প্রতিষ্ঠার পর থেকে হলিউডের মুভিগুলোর পাশপাশি বাংলাদেশি মানসম্পন্ন ছবিগুলোও প্রদর্শিত হয়েছে সিনেপ্লেক্সের পর্দায়।

 

২০০৪ সালে যাত্রা করা সিনেপ্লেক্স গতকাল ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করে। এই আয়োজনে ১৪ টি সফল ছবিকে সম্মাননা দেয় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। সেরা ব্যবসা সফল ছবির তালিকায় রয়েছে চিত্রনায়ক রিয়াজের চারটি ছবি। সেগুলো হলো সালাউদ্দিন লাভলু পরিচালিত ‘মোল্লাবাড়ির বউ’, তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’, এস এ হক অলিক পরিচালিত ‘হৃদয়ের কথা’ এবং মুরাদ পারভেজ পরিচালিত ‘চন্দ্রগ্রহণ’।

 

সোমবার এই চারটি ছবির নায়ক হিসেবে পুরস্কার তুলে দেয়া হয় চিত্রনায়ক রিয়াজের হাতে। পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত রিয়াজ বলেন, বাংলা সিনেমার একজন ছোট অভিনেতা আমি। আমার চমক জাগানিয়া কোনো কারিশমা নেই।

দর্শক ভালোবাসেন বলেই দীর্ঘদিন এখানে সাফল্য নিয়ে কাজ করতে পেরেছি। শুরু থেকেই অভিনয়টা শেখার চেষ্টা করেছি, এখনো করছি।

 

চঞ্চল চৌধুরীর দুই ছবি সেরা সম্মাননার স্বীকৃতি পায়। আয়নাবাজি ও মনপুরার ছবি দুটি স্টার সিনেপ্লেক্সে ভালো ব্যবসা করেছে।

হালের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খানের শিকারি ছবিটিও সম্মাননা প্রাপ্ত হয়। শাকিব খান নিজেই মঞ্চে উঠে সম্মাননা গ্রহণ করেন। এছাড়াও ফেরদৌস অভিনীত গেরিলা ছবিটিও সম্মাননা পায়।

 

 এছাড়াও  মোস্তফা কামাল রাজের প্রজাপতি, দীপংকর দীপনের ঢাকা অ্যাটাক, অনিমেষ আইচের জিরো ডিগ্রি, ভূবন মাঝি, মনপুরা, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, চোরাবালি। ব্যবসা সফল ছবির জন্য অভিনন্দিত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, শাকিব খান, জয়া আহসান, নাবিলা, দীপংকর দীপন, মোস্তফা কামাল রাজ, রেদওয়ান রনি, আব্দুল আজিজ প্রমুখ।

 


Top