মুস্তাফিজের কাঁধে এখনও অসহ্য ব্যথা হয় | daily-sun.com

মুস্তাফিজের কাঁধে এখনও অসহ্য ব্যথা হয়

ডেইলি সান অনলাইন     ৮ অক্টোবর, ২০১৮ ১৭:০৪ টাprinter

মুস্তাফিজের কাঁধে এখনও অসহ্য ব্যথা হয়

বর্তমানে বাংলাদেশের অন্যতম সেরা বোলার মুস্তাফিজ।  গত ২০১৬ সালের ১১ আগস্ট লন্ডনে কাঁধের আপারেশন হয়েছিল কাটার মাস্টার মুস্তাফিজের।

তবে তার অপারেশন সফল হলেও সেই কাঁধ এখনও প্রচুর ভোগাচ্ছে। জানা যায় মাঝে মধ্যে ব্যথায় কাতর হয়ে পড়েন মুস্তাফিজ। কাঁধ থেকে ব্যথা নেমে আসে কনুই পর্যন্ত।

 

তাছাড়া কিছুদিন আগে এশিয়া কাপে তাকে খেলতে হয়েছে এমন অসহ্য ব্যথা নিয়ে! দুবাইতে এশিয়া কাপ চলার সময় সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম বুলবুলের কাছে এই কথা বলেছেন মুস্তাফিজ নিজেই। আর সেখানেই মুস্তাফিজকে বিশ্রাম নেয়ার পরামর্শ দেন আমিনুল ইসলাম। তিনি বলেন মুস্তাফিজ আমাকে যা বলেছেন তাতে আমি চিন্তিত।

 

মুস্তাফিজের প্রতি নিবিড় যত্ন নেওয়া দরকার বিসিবির। বাংলাদেশের বোলিংয়ের ভরসা মুস্তাফিজ। আর সেই ভরসার কারনেই এশিয়া কাপে ব্যথা নিয়েই খেলতে হয়েছে তাকে।

কাঁধ সমস্যার পর পায়ের ইনজুরিতে পড়েন মুস্তাফিজ। ছোট মনে করা হলেও পায়ের ইনজুরিও বেশ ভুগিয়েছে তাকে।

 

আমিনুল ইসলাম বুলবুল মনে করছেন আসন্ন জিম্বাবুয়ে সিরিজে বিশ্রাম দেওয়া উচিৎ মুস্তাফিজকে। কাঁধের নিবিড় পরিচর্যা না হলে সমস্যা আরও বাড়বে এবং ক্যারিয়ার হুমকির মধ্যে পড়তে পারে দেশ সেরা এ পেসারের। তার জন্য শুভকামনা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে বাংলাদেশ দলের হয়ে খেলা চালিয়ে যেতে পারে।

 


Top