রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ কৃষকলীগ নেতা নিহত | daily-sun.com

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ কৃষকলীগ নেতা নিহত

ডেইলি সান অনলাইন     ৭ অক্টোবর, ২০১৮ ১১:০৮ টাprinter

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ কৃষকলীগ নেতা নিহত

 

রাজশাহী নগরীতে মহানগর গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ আলমগীর হোসেন ওরফে আলো (৪৫) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন।

শনিবার (৬ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে নগরীর মতিহার থানার জাহাজঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধ হয় বলে জানিয়েছেন নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম।


তিনি জানান, নিহত আলমগীর হোসেন নগরীর ডাঁশমারী এলাকার মৃত মুক্তার আলীর ছেলে। তিনি নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কৃষকলীগের সাবেক সভাপতি ছিলেন। এছাড়া সম্প্রতি অনুষ্ঠিত রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ওই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীও ছিলেন তিনি।


ইফতেখায়ের আলম বলেন, শনিবার রাত ৩টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল নগরীর জাহাজঘাট এলাকায় মাদকবিরোধী অভিযানে যায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় আলমগীর হোসেনসহ চার জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক আলমগীর হোসেনকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন।


তিনি জানান, গত ১ অক্টোবর রাজশাহী নগরীর জাহাজঘাট সংলগ্ন পদ্মার মধ্যচরে মাদকবিরোধী অভিযানে গিয়ে নগর গোয়েন্দা পুলিশের দুই সদস্য জখম হন। ওই হামলায় নেতৃত্ব দেন মাদক ব্যবসায়ী আলমগীর আলো ও তার লোকজন। তারা পুলিশের হাত থেকে মাদক ব্যবসায়ী আক্কাস আলীকেও ছিনিয়ে নেন। ওই ঘটনায় দায়ের করা তিন মামলায় আসামি ছিলেন আলমগীর হোসেন।


তিনি আরও জানান, আলমগীর হোসেন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। বিভিন্ন থানায় তার নামে মাদকের একাধিক মামলাও রয়েছে। মাদকসহ পুলিশের হাতে বিভিন্ন সময় তিনি গ্রেফতারও হন।

 


Top