৯০ হাজার টাকা মেশিনে ঢুকিয়েই কুচিকুচি! | daily-sun.com

৯০ হাজার টাকা মেশিনে ঢুকিয়েই কুচিকুচি!

ডেইলি সান অনলাইন     ৬ অক্টোবর, ২০১৮ ২০:৪৯ টাprinter

৯০ হাজার টাকা মেশিনে ঢুকিয়েই কুচিকুচি!

বাচ্চার হাতে পড়লে ভালো বই, খেলনা থেকে শুরু করে অনেক কিছুই যে আর আস্ত ফিরে আসে না সেটা সবাই জানে। কিন্তু বাচ্চার হাতে টাকা পড়লে কী হতে পারে?যুক্তরাষ্ট্রের উটাহের এক দম্পতির সঞ্চিত এক হাজার ৬০ ডলার ছিঁড়ে কুটিকুটি করে ফেলেছে তাদেরই দু’বছরের সন্তান।

বাংলাদেশি টাকায় যার পরিমাণ ৮৮ হাজার আটশ ৪৯।

 

ইউএসএ টুডে’র প্রতিবেদন অনুযায়ী, বেন এবং জ্যাকি বেলন্যাপ প্রায় এক বছর ধরে ওই টাকা জমিয়েছিলেন। একদিন তাদের দুই বছরের পুত্র লিও’র হাতে পড়ে খামের মধ্যে থাকা ওই টাকা। বাকিটা ইতিহাস। খামসহ ওই টাকা শিশুটি ঢুকিয়ে দেয় কাগজ কুচি করার মেশিনে!

 

ওই দম্পতি জানিয়েছেন, খামের মধ্যে নগদ এক হাজার ৬০ ডলার ছিল। যেটা তারা গত সপ্তাহ থেকেই খুঁজে পাচ্ছিলেন না। ফুটবল ম্যাচের টিকিট কিনবেন বলে ওই টাকা জমিয়েছিলেন তারা। কোনোভাবে তাদের নজর এড়িয়ে শ্রেডারে খামটি ঢুকিয়ে দেয় লিও।

 

জ্যাকি বলেন, পাঁচ মিনিটের জন্য আমরা স্তব্ধ, নির্বাক হয়েছিলাম! কী করব ভেবে কুলকিনারা পাচ্ছিলাম না।

তারপর নৈশব্দ ভাঙি আমিই। বলি, এই বিয়েটা মনে রাখার মতো বিয়ে হয়েছে একখানা!

বেন টুইটারে লিওর একটি ছবি দিয়ে ধ্বংস হওয়া টাকার কুচি গুলোর একটি ছবিও শেয়ার করেছেন। মজার মজার কমেন্টও করেছেন তাতে অনেকেই।

স্থানীয় একটি সংবাদ সংস্থার প্রতিবেদনে লেখা হয়েছে, খবরটি মোটেও খারাপ নয়। এখনো আশা আছে যে দম্পতি তাদের টাকা ফেরত পাবেন। যদিও এক বা দুই বছর সময় লাগবে। কাটা ফাটা নোট নিয়ে যে সরকারি দপ্তর কাজ করে তাদের ধন্যবাদ।

 


Top