ফেসবুকে আল মাহমুদকে নিয়ে মিথ্যে তথ্য প্রচার | daily-sun.com

ফেসবুকে আল মাহমুদকে নিয়ে মিথ্যে তথ্য প্রচার

ডেইলি সান অনলাইন     ৬ অক্টোবর, ২০১৮ ১৯:০৫ টাprinter

ফেসবুকে আল মাহমুদকে নিয়ে মিথ্যে তথ্য প্রচার

দেশ বরেণ্য কবি আল মাহমুদকে নিয়ে ফেসবুকে বিভিন্ন ধরনের তথ্য ভেসে বেড়াচ্ছে। কবির একটি ছবি শেয়ার করে যাতে লেখা, '২ সন্তানের জনক সময়ের সাহসী কবি আল মাহমুদ।

বনানীর বাড়ি বিক্রি করে সন্তানদের বিদেশে পাঠান আর ফিরে আসেনি আদরের দুলালেরা। কবি আজ নিজ গ্রামের বাড়িতে বিছানায় পড়ে রয়েছেন। দেখার কেউ নেই। এক সময় চলে যাবেন না ফেরার দেশে। ' 

 

এ বিষয়ের সত্যতা জানতে শনিবার বিকেলে যোগাযোগ করা হয় আল মাহমুদের বড় ছেলে শরীফ মাহমুদের সঙ্গে। কবিকে নিয়ে গুজব ছড়ানোয় ক্ষোভ ও বিরক্তি প্রকাশ করেছেন তিনি। শরীফ মাহমুদ বলেছেন, এগুলো সবই মিথ্য কথা। বাবা আমাদের সঙ্গেই আছেন। তার শারিরীক অবস্থাও ভালো।

আমি এসব গুজবের তীব্র নিন্দা জানাই।

 

বিষয়টিকে পুরোটাই গুজব দাবি করেছেন কবি ব্যক্তিগত সহকারী ও সাংবাদিক আবিদ আজমও। বাংলাদেশ প্রতিদিনকে তিনি বলেন, এটা হচ্ছে মিথ্যাচার, গুজব। এর কোনো ভিত্তি নাই। ওনি মগবাজারে বড় ছেলের কাছেই আছেন। তার বড় ছেলে ও ছেলের বৌ তার যথেষ্ট যত্ন নেন।

 

এদিকে, কবি আল মাহমুদের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা মনে করেন, বাংলাদেশের প্রধানতম এই কবির চিকিৎসা ও স্বাস্থ্যের প্রতি তার পরিবার যেন আরও সচেতন হন। পাশাপাশি রাষ্ট্রও তার যেন শারীরিক সুস্থতার প্রতি সুনজর দেন।   

 


Top