বাস চালাচ্ছে হনুমান! (ভিডিও) | daily-sun.com

বাস চালাচ্ছে হনুমান! (ভিডিও)

ডেইলি সান অনলাইন     ৬ অক্টোবর, ২০১৮ ১৭:৫১ টাprinter

বাস চালাচ্ছে হনুমান! (ভিডিও)

এক ভিডিও নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। আর হবে না-ই বা কেন? সরকারি বাসের চালকের কোলে বসে রয়েছে এক প্রমাণ সাইজের হনুমান।

সে রীতিমতো পেশাদারের মতোই ঘোরাচ্ছে বাসের স্টিয়ারিং। এমন হাবভাব, যেন প্রতি দিনই সে বাস চালায়।  

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবরে প্রকাশ, ঘটনা কর্নাটকের দেবানাগেরে এলাকার। বাসটিও কর্নাটক স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন-এর। আর চালকও রীতিমতো উর্দি পরে অন ডিউটি। ভিডিও-য় দেখা যায়, চালকের কোলে বসে হনুমাটি স্টিয়ারিং ঘোরাচ্ছে। চালক সেই সময়ে গিয়ার কন্ট্রোল করছেন।

 

জানা গিয়েছে বাসটি দেবানাগেরে থেকে ভারামাসাগরা যাচ্ছিল। কর্নাটক স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন-এর পক্ষ থেকে জানানো হয়েছে, হনুমানটি বাসের এক নিত্যযাত্রীর।

তিনি পোশায় শিক্ষক। বাসে উঠেই হনুমানটি চালকের সিটে বসে পড়ে। এবং ১০ মিনিট মতো সময় বাস চালানোর নাটক করে। সেই কাণ্ডেরই ভিডিও তোলেন যাত্রীরা। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।  

 

একথাও জানা গিয়েছে যে, হনুমানটিকে চালকের কোল থেকে নামিয়ে আনতে অনেক যাত্রীই চেষ্টা করেছিলেন, কিন্তু তাতে কোনও ফল হয়নি। হনু তার কারবার চালিয়ে যায়।  

 

এহেন কাণ্ডে কিন্তু ফাঁপরে পড়েছেন বাসের চালক। কর্নাটক স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন সূত্রে খবর, চালক প্রকাশ একজন পশুপ্রেমী। কিন্তু এমন কাজ তাঁর করা উচিত হয়নি। এ থেকে বড় দুর্ঘটনা ঘটতেই পারত। কর্নাটক স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন-এর পক্ষ থেকে চালককে ডিউটি থেকে সরানো হয়েছে। বিষয়টি নিয়ে একজন বিভাগীয় সিকিউরিটি ইনস্পেক্টরের দায়িত্বে অনুসন্ধানও শুরু হয়েছে। যদি চালকের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ প্রমাণিত হয়, তবে তাঁর কপালে দুর্ভোগ রয়েছে।  

 

 

 

 


Top