ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বললেন সালমান মুক্তাদির | daily-sun.com

ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বললেন সালমান মুক্তাদির

ডেইলি সান অনলাইন     ৬ অক্টোবর, ২০১৮ ১৫:৩৯ টাprinter

ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বললেন সালমান মুক্তাদির

তরুণ ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদিরের খবর এখন চারদিকে ভেসে বেড়াচ্ছে। শোবিজে নিজের বয়সের তুলনায় বড় নারীর সঙ্গেও অন্তরঙ্গ সম্পর্ক ছিল এই তারকার।

রেডিও ক্যাপিটাল ৯৪.৮ এর একটি অনুষ্ঠানে তিনি নিজেই জানালেন এই তথ্য। এই অনুষ্ঠানে তারসঙ্গে আরো ছিল মিস ওয়াল্ডখ্যাত জেসিয়া।

 

সেখানে তারা নিজেদের মধ্যকার সম্পর্ক, রাগ-অভিমান-ক্ষোভ-ভালোবাসা ও আনুষাঙ্গিক বিষয় নিয়ে বিস্তারিত বলেছেন। সেখানেই সালমান জানিয়েছেন, ১৫০টি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল তার। এর মধ্যে কয়েকজনের সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ড ছিল, ফ্লিং (অল্প সময়ের জন্য কোনো কিছু উপভোগ/উদযাপন) ছিল। ইন্ডাস্ট্রিতে বয়সে বড় এমন নারীর সঙ্গেও অন্তরঙ্গ সম্পর্ক ছিল তার।

 

সালমান মুক্তাদির বলেন, অনেকে ভাবেন বিষয়টা নিয়ে আমি গর্বিত। আমি যৌনতার প্রসার ঘটাচ্ছি। কিন্তু বিষয়টা তা নয়।

এটাই আমি। সম্প্রতি জেসিয়ার সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি ফেসবুকে শেয়ার করেন সালমান। তা নিয়ে অনেক বিতর্কের মধ্যে পড়তে হয়েছে তাকে। এ প্রসঙ্গে সালমান বলেন, আমি আমার ব্যক্তিগত বিষয়গুলো সবার সঙ্গে শেয়ার করেই আজকের সালমান হয়েছি। আমি আমার ভূয়া একটি প্রতিচ্ছবি তৈরি করতে চাই না যে আমি সবকিছু মেনে চলি ইত্যাদি ইত্যাদি।

 

সালমান আরো বলেন, আমি যখন খ্যাতি, জনপ্রিয়তা ও প্রচুর অর্থ হাতে পাই তখন আমার বয়স মাত্র ১৯। এ বয়সে যদি আপনি এতটা স্বাধীনতা পেয়ে যান তখন আপনার মনে হবে আপনি ক্ষমতা হাতে পেয়ে গেছেন। জেসিয়ার (বর্তমান প্রেমিকা) সঙ্গে সম্পর্ক হওয়ার আগেই আমি ওকে বলে দিয়েছি আমার অতীতটা কত বাজে ছিল।

 


Top