আওয়ামী লীগ থেকে নির্বাচন করবেন ফেরদৌস? | daily-sun.com

আওয়ামী লীগ থেকে নির্বাচন করবেন ফেরদৌস?

ডেইলি সান অনলাইন     ৪ অক্টোবর, ২০১৮ ১৫:৪০ টাprinter

আওয়ামী লীগ থেকে নির্বাচন করবেন ফেরদৌস?

জাতিসংঘের ৭৩তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়েছিলেন চিত্রনায়ক ফেরদৌস। আর ১ অক্টোবর থেকে এফডিসিতে চাউর হয়েছে, জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

 

‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই অভিনেতার প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হওয়াকে দলের পক্ষ থেকে এক ধরনের সবুজ সংকেত হিসেবেই ধরে নিয়েছেন চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তিরা। তারা ধরে নিয়েছেন, চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেতা যশোর-৩ আসন থেকে নির্বাচন করতে যাচ্ছেন।

 

আসলে কি তা-ই? এ বিষয়ে ফেরদৌসের ভাষ্য হচ্ছে, ‘বিষয়টা এখনো বুঝে উঠতে পারছি না। দেশে ফেরার পর একের পর এক অভিনেতা-পরিচালক-প্রযোজক আমাকে অভিনন্দন জানাচ্ছেন। সত্যি বলতে, কোনো কিছুই ফাইনাল না। দল থেকে আমাকে এখনো সবুজ সংকেত দেওয়া হয়নি। তবে প্রধানমন্ত্রী যদি অনুমতি দেন তাহলে নির্বাচন করতে রাজি আছি। দেশের সেবা করার ইচ্ছা অনেক দিনের। প্রধানমন্ত্রী আমার প্রতি বিশ্বাস রাখলে সেই বিশ্বাসের অমর্যাদা হতে দেব না।

তাঁর মতো মানুষের কাছে থেকে গরিব-দুঃখী মানুষের সেবা করতে চাই। ’

 

নির্বাচন নিয়ে ফেরদৌস গণমাধ্যমকে বলেন, ‘নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা আছে তবে মনোনয়ন পেলে প্রার্থী হিসেবে আমাকে আমার নিজ এলাকায় দেখতে পারবেন। নিজের এলাকার হয়ে দেশ ও এলাকার উন্নয়নমূলক কাজ করতে চাই। ’

 

তিনি আরও বলেন, ‘আমি আমার শ্বশুড়বাড়ি যশোর-৩ আসন থেকে কেন নির্বাচন করব? আমি আমার এলাকা কুমিল্লা-২ আসন থেকে অংশগ্রহণ করব। ’


Top