রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তদন্ত করবে পুলিশ | daily-sun.com

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তদন্ত করবে পুলিশ

ডেইলি সান অনলাইন     ৩ অক্টোবর, ২০১৮ ২১:২৮ টাprinter

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তদন্ত করবে পুলিশ

 

পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদোর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ তদন্ত করা হবে বলে জানিয়েছে লাস ভেগাসের পুলিশ। তারা জানিয়েছে, ভুক্তভোগী নারীর অনুরোধে তারা এ বিষয়ে পুনরায় তদন্ত শুরুর সিদ্ধান্ত নিয়েছে।


সম্প্রতি এক মার্কিন নারী অভিযোগ করেছেন রোনালদো ২০০৯ সালে তাকে ধর্ষণ করেছে। জার্মান সাময়িকী ডের স্পিগেলের (der spiegel) এক প্রতিবেদনে চমকপ্রদ এ তথ্য উঠে এসেছে।


খবরে বলা হয়, ক্যাথরিন মায়োরগা নামের এক নারী দাবি করেছেন, ২০০৯ সালে লাস ভেগাসে একটি হোটেল কক্ষে পর্তুগিজ এই সুপারস্টার রোনালদোর হাতে ধর্ষণের শিকার হয়েছিলেন তিনি। এ ঘটনার পর দ্রুতই লাস ভেগাসের পুলিশকে বিষয়টি জানান তিনি। পরে ২০১০ সালে আদালতের বাইরে রোনালদোর সঙ্গে আলোচনার মাধ্যমে নাকি সমঝোতায়ও পৌঁছান মায়োরগা। বিষয়টি প্রকাশ না করতে ৭৫ হাজার ডলার নেন ওই নারী। তবে মায়োরগার আইনজীবীরা এখন ঘটনাটি প্রকাশ্যে আনতে চাইছে।

 


লাস ভেগাস পুলিশ জানিয়েছে, ২০০৯ সালে তারা এরকম একটি অভিযোগ পেয়েছিলেন। কিন্তু অভিযোগের সময় ওই তরুণী ঘটনার স্থান বা কোনও প্রমাণ পুলিশকে দেয়নি।

 


এদিকে নিজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছেন রোনালদো। রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা নিজের ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্টের মাধ্যমে বলেছেন, ‘এটা ‘ভুয়া’ সংবাদ। তারা আমার নাম ব্যবহার করে নিজেদের প্রচার করতে চাইছে। এটা স্বাভাবিক। আমার নাম ব্যবহার করে তারা বিখ্যাত হতে চাইছে। তবে আমি খুশি আছি। সব ঠিক আছে। ’


রোনালদোর আইনজীবীরা প্রতিবেদনকে পুরোপুরি বেআইনি দাবী করে জার্মান সাময়িকীটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছে।

 

 

 


Top