কুমার শানুর ছেলে জানকুমারের বলিউডে পথচলা শুরু | daily-sun.com

কুমার শানুর ছেলে জানকুমারের বলিউডে পথচলা শুরু

ডেইলি সান অনলাইন     ১ অক্টোবর, ২০১৮ ১৭:৩৫ টাprinter

কুমার শানুর ছেলে জানকুমারের বলিউডে পথচলা শুরু

কুমার শানুর গান আজও দর্শকদের মন জয় করে চলেছে। এবার তাঁর ছেলে জানকুমার শানু বলিউডে নিজের যাত্রা শুরু করলেন প্লেব্যাক গায়ক হিসেবে।

 
পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ট্রিবিউট টু ঋতুপর্ণ ঘোষ, সিজন গ্রিটিংস’-এ প্লে-ব্যাক গায়ক হিসেবে কাজ শুরু করলেন জান কুমার শানু। সম্প্রতি মুম্বাইয়ের ট্রিনিটি স্টুডিওতে সংগীত পরিচালক শৈলেন্দ্র-সায়নীর পরিচালনায়  ‘সিজন গ্রিটিংস’-এর টাইটেল ট্র্যাক এর রেকর্ডিং হয়ে গেল। এই গানটি মূলত রবীন্দ্রসঙ্গীত।  

 

সেটিকেই পুনর্নির্মাণ করেছেন সঙ্গীত পরিচালক শৈলেন্দ্র-সায়নী। এর আগে জানকুমার শানু বাংলাতে একটি সোলো গান প্রকাশ করেছিলেন। এই বিষয়ে অন্যান্য খবর

 

‘চিরদিনি তুমি যে আমার’ গানটি মূলত কিশোর কুমারকে ট্রিবিউট দিয়েছিলেন। জানকুমার শানুর কথায়, এই ছবিতে গান দিয়ে বলিউড যাত্রা শুরু করাতে খুশি তিনি এবং তাঁর বাংলা উচ্চারণ ঠিক করতে শর্বানী মুখোপাধ্যায় খুবই সাহায্য করছেন।  


প্রসঙ্গত আগামী নভেম্বর মাসে কলকাতাতে এই ছবির শ্যুটিং শুরু হবে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম ও লিলেট দুবে।

 

এই গানটি রেকর্ডিং দিয়ই শুরু হল ‘ সিজন গ্রিটিংস’এর যাত্রা। আগামী দিনে জানকুমার শানু তাঁর গায়কি দিয়ে মুগ্ধ করবে, এমনই আশা করেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়।

 


Top