বান্দরবানে গুলিবিদ্ধ তিন যুবকের লাশ উদ্ধার, পুলিশ বলছে ডাকাত দলের সদস্য | daily-sun.com

বান্দরবানে গুলিবিদ্ধ তিন যুবকের লাশ উদ্ধার, পুলিশ বলছে ডাকাত দলের সদস্য

ডেইলি সান অনলাইন     ৩০ সেপ্টেম্বর, ২০১৮ ১১:০৬ টাprinter

বান্দরবানে গুলিবিদ্ধ তিন যুবকের লাশ উদ্ধার, পুলিশ বলছে ডাকাত দলের সদস্য

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারীতে নিজেদের মধ্যে গোলাগুলিতে তিন ডাকাত নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। রবিবার (৩০ সেপ্টেম্বর) সকালে বাইশারী এলাকার থ্রি-স্টার রাবার বাগানের পাশে দ্বিন মোহাম্মদের এলাকা থেকে গুলিবিদ্ধ মরদেহগুলো উদ্ধার করে পুলিশ।

এনিয়ে গত এক সপ্তাহে বাইশারী থেকে ৪ ডাকাতের লাশ উদ্ধার করল পুলিশ।


নিহতরা হলেন- বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের আব্দুস সোবাহানের ছেলে আনোয়ার ওরফে প্রকাশ আনাইয়্যা (৩৬), কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া এলাকার নুরুল হকের ছেলে আব্দুল হামিদ (২৫) ও সুপারিকাটা এলাকার সৈয়দ হোসেনের ছেলে মো. বাপ্পি (২৩)। স্থানীয়রা লাশগুলো সনাক্ত করেছেন।


এর আগে পুলিশের গুলিতে নিহত হয় ডাকাত আনোয়ার।


নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আলমগীর জানান, ভোর ৫টার দিকে ডাকাতি শেষে মালামাল ভাগভাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে বিবাদে জড়িয়ে পড়েন ডাকাতরা। পরে নিজেদের মধ্যে গোলাগুলিতে তিন জন নিহত হন। ঘটনাস্থলে তিন জনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


আজ জেলার পুলিশ সুপার (এসপি) জাকির হোসেন মজুমদার জানান, কক্সবাজারের রামু ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীসহ পাশ্ববর্তী এলাকায় দীর্ঘদিন থেকে অপহরণ চাঁদাবাজি মুক্তিপণ আদায়সহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতো এই আনোয়ার ডাকাত ওরফে প্রকাশ আনাইয়্যা ও তার গ্রুপের সদস্যরা।

তাকে ধরার জন্য পুলিশ ও অন্যান্য বাহিনীর সদস্যরা বিভিন্ন সময়ে অভিযানও চালিয়েছে। এলাকার ত্রাস ছিল এই আনাইয়্যা।

 


Top