সানির শ্লীলতাহানি! | daily-sun.com

সানির শ্লীলতাহানি!

ডেইলি সান অনলাইন     ২৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:০৪ টাprinter

সানির শ্লীলতাহানি!

 বিতর্কিত জীবন তাঁর। নীল ছবির জগৎ থেকে বলিউডের আলোকজ্জ্বল বৃত্ত— জীবনে পেরিয়ে আসতে হয়েছে সুদীর্ঘ পথ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানি লিওন নিজেই জানালেন কৈশোরেই তাঁকে হতে হয়েছিল শ্লীলতাহানির শিকার।  

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনকে দেওয়া সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, তাঁর জীবনের সেই বিশ্রী অভিজ্ঞতার কথা। তখন তাঁর বয়স ১৮। একটি মিউজিক ভিডিওর শ্যুটিং করছিলেন তিনি। সেই সময় ওই ভিডিওয় যিনি র‌্যাপার (অর্থাৎ র‌্য়াপ গায়ক) ছিলেন, তিনি সানির সঙ্গে অভব্য আচরণ করেন। নতুন হলেও সানি কিন্তু মেনে নেননি এই অন্য়ায়। তিনি রুখে দাঁড়িয়েছিলেন।  

 

ওই সাক্ষাৎকারে সানি বিশদে জানান, কীভাবে তিনি প্রতিবাদ করেছিলেন। তিনি সোজা প্রযোজক ও পরিচালকের কাছে গিয়ে বিষয়টি খোলসা করেন।

জানিয়ে দেন, অভিযুক্ত র‌্য়াপারকে ওই কাজ থেকে বাদ না দিলে তিনি সরে দাঁড়াবেন। বলেন, ‘‘আমি জানি আপনাদের আমাকে দরকার। কেননা এই ভিডিওতে আমিই লিড রোলে রয়েছি। শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। তাই ওই লোকটিকে বলো আমার ধারে কাছে না থাকতে। ’’

 

প্রসঙ্গত, সানির বায়োপিকে এই ঘটনাটির দৃশ্যায়নও হয়েছিল। নিজের অতীতের সেই অন্ধকারের কথা বলতে গিয়ে সানি বলেন, ‘‘সেটা অত্যন্ত কঠিন সময় ছিল। ’’ ‘মি-টু’ ক্যাম্পেনে সারা পৃথিবী জুড়ে কেবল নারীই নয়, পুরুষরাও তাঁদের উপরে নির্যাতনের কথা জানিয়েছেন সোচ্চারে। বহু সেলিব্রিটিই জানিয়েছেন তাঁদের জীবনের অন্ধকারময় অধ্যায়ের কথা। সেই তালিকায় সংযুক্ত হয়ে রইল সানি লিওনের নামও।  

 


Top