জনপ্রিয় ব্র্যান্ডগুলোর অফিশিয়াল স্টোর নিয়ে এল দারাজ | daily-sun.com

জনপ্রিয় ব্র্যান্ডগুলোর অফিশিয়াল স্টোর নিয়ে এল দারাজ

ডেইলি সান অনলাইন     ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৪৪ টাprinter

জনপ্রিয় ব্র্যান্ডগুলোর অফিশিয়াল স্টোর নিয়ে এল দারাজ

দেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের নতুন সংস্করণ আসার ফলে তাদের মোবাইল অ্যাপে যুক্ত হয়েছে আকর্ষণীয় অনেক ফিচার যাতে আছে দারাজ ‘অফিশিয়াল স্টোর’ নামে নতুন একটি ফিচার। ক্রেতাদের সেরা শপিং অভিজ্ঞতাকে মাথায় রেখে জনপ্রিয় বিভিন্ন দেশি-বিদেশি ব্র্যান্ডগুলোর সমন্বয়ে সাজানো হয়েছে অফিশিয়াল স্টোরগুলো।

দারাজের এসব অফিশিয়াল স্টোর শতভাগ যাচাইকৃত ও অনুমোদিত।

 

বর্তমানে দারাজের অফিশিয়াল স্টোরের আওতায় ৪৭টি ব্র্যান্ড উপস্থিত, যার মধ্যে উল্লেখযোগ্য ব্র্যান্ডগুলো হল- ইউনিলিভার, রেকিট বেনকাইজার, স্যামসাং, শাওমি, এক্সট্যাসি, বাটা ইত্যাদি। অ্যাপটিতে এক মাসের মধ্যে আরও ৫০টি সেরা ব্র্যান্ড অন্তর্ভুক্ত করা হবে, যার মধ্যে উল্লেখযোগ্য- জিএসকে, এসিআই, জেবিএল প্রভৃতি। বিশেষ এই ফিচারটি গ্রাহককে আনুষ্ঠানিকভাবে শতভাগ জেনুইন পণ্যের নিশ্চয়তা প্রদান করবে।

 

 যেখানে বিশেষ শর্তের ভিত্তিতে ৭ দিনের রিটার্ন পলিসির সুবিধাসহ থাকছে সরাসরি ব্র্যান্ড ও ডিসট্রিবিউটরদের সাথে যোগাযোগ করার সুযোগ। এছাড়াও দারাজ অ্যাপ থেকে পছন্দের ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর ফলো করে বাহারি শপিং ভাউচার, বান্ডেল, আপডেট এবং রকমারি অফার সম্পর্কে অবগত থাকার বিশেষ সুবিধাও রয়েছে। সেই সাথে থাকবে অফিশিয়াল স্টোর ব্যাজ, যা আপনার কাঙ্খিত ব্র্যান্ডকে নির্দেশ করবে এবং ক্রেতারা নিশ্চিতভাবেই শতভাগ বিশুদ্ধ ও অরিজিনাল পণ্য পাবেন দারাজের এই অফিশিয়াল স্টোর থেকে।

 

 

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন - “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। যা নতুন এই অফিশিয়াল স্টোর ফিচারটি শতভাগ নিশ্চিত করছে।

আমরা বিশ্বাস করি স্টোরটির  অধীনে গ্রাহক নির্দ্বিধায় সব জেনুইন পণ্য বেছে নিতে সক্ষম এবং এখানে বিশেষ শর্তের ভিত্তিতে ৭ দিনের রিটার্ন পলিসি সহ আরও অভিনব সুবিধাও গ্রাহকরা উপভোগ করবেন। ”

 


Top