ড্যান কেকের ‘রক অ্যান্ড রোল কনসার্ট’এ মাতলো চট্টগ্রাম | daily-sun.com

ড্যান কেকের ‘রক অ্যান্ড রোল কনসার্ট’এ মাতলো চট্টগ্রাম

ডেইলি সান অনলাইন     ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:২৭ টাprinter

ড্যান কেকের ‘রক অ্যান্ড রোল কনসার্ট’এ মাতলো চট্টগ্রাম

 

 

দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী চট্টগ্রাম গতকাল পরিণত হয়েছিল নবীন ও প্রবীণ রক এন্ড রোল সংগীতপ্রেমীদের মিলনমেলায়। জনপ্রিয় ফুড ব্র্যান্ড "ড্যান কেক" তাদের প্রতিশ্রুতি রক্ষা করতে এবার আরও একধাপ এগুলো।

ঢাকা ও সিলেটের পর গতকাল শনিবার চট্টগ্রাম-এর রেডিসন ব্লু চিটাগং বে ভিউ হোটেল-এর মেজবান হল রুমে তারা আয়োজন করেছিল ৩য় ‘লিগেসি অভ রক অ্যান্ড রোল কনসার্ট’। অভূতপূর্ব সাড়ার মধ্য দিয়ে বিপুল সংখক রক সংগীতপ্রেমী সুরের মূর্ছনায় হারিয়ে গিয়েছিল বেশ কিছু সময়ের জন্য।  

 

এ আয়োজনে দেশের নেতৃস্থানীয় এবং জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, ক্রিপটিক ফেইট, ইন্দালো, পাওয়ারসার্জ, মেকানিক্স, রেডিও অ্যাকটিভ, ইকোস এবং স্থানীয় ব্যান্ড  তিরন্দাজ তাদের নিজেদের মূল ট্র্যাকসহ পরিবেশন করে পিঙ্ক ফ্লয়েড, গানস এন্ড রোজেস, মেটালিকা, স্করপিয়ন-এর মতো বিশ্বনন্দিত সব রক মিউজিক কিংবদন্তিদের গাওয়া বেশকিছু জনপ্রিয় নির্বাচিত গান। কনসার্টটি বিকাল ৪ টায় শুরু হয় এবং রক সঙ্গীতপ্রেমীরা এ কনসার্ট উপভোগ করেন রাত ১১টা পর্যন্ত। ব্লু ফক্স এনটারটেইনমেন্ট ছিল এই আয়োজনের সংগঠক।

 

"লিগেসি অভ রক অ্যান্ড রোল" কনসার্টটির লক্ষ্য ছিল দেশের তরুণ সমাজকে একটি সুস্থ বিনোদনের সুযোগ প্রদান করা। এই আয়োজনের মাধ্যমে লোকাল রক ফ্যানদের সুযোগ হয় তাদের প্রিয়সব শিল্পীদের জনপ্রিয় কিছু গান লাইভ শোনার। এই অভূতপূর্ব কনসার্টটি রক ফ্যানদের কাছে উপস্থাপন করে দেশের বিখ্যাত আন্তর্জাতিক ফুড ব্র্যান্ড "ড্যান কেক"।

 

প্রথম রক এন্ড রোল কনসার্টটি অনুষ্ঠিত হয় চলতি বছরের ১১ মে ঢাকায় আর ২য় কনসার্টটি ৩ আগস্ট সিলেট শহরে অনুষ্ঠিত হয়।

কনসার্টের সাফল্য এবং রক সঙ্গীতপ্রেমীদের উৎসাহ দেখে ড্যান কেক এই উদ্যোগ চালিয়ে যাবার আশা প্রকাশ করে । সেইসাথে তারা রাজশাহী ও বরিশালের মতো আরও কয়েকটি গুরুত্বপূর্ণ বিভাগে তরুণ সমাজকে একটি সুস্থ বিনোদনের সুযোগ প্রদান করার লক্ষ্যে এই কনসাটর্টি আয়োজন করার ইচ্ছা প্রকাশ করে।

 

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে। ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিইয়ান রেসিপির  মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস- এর মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।


Top