চালক এবং ব্যবহারকারীদের ইন্সুরেন্স সেবা দিবে পাঠাও | daily-sun.com

চালক এবং ব্যবহারকারীদের ইন্সুরেন্স সেবা দিবে পাঠাও

প্রেস রিলিজ     ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:২০ টাprinter

চালক এবং ব্যবহারকারীদের ইন্সুরেন্স সেবা দিবে পাঠাও

       

 পাঠাও বাংলাদেশ, দেশের প্রধান রাইড শেয়ারিং অ্যাপ ব্যবহারকারী এবং চালকদের জন্যে ইন্সুরেন্স সার্ভিস নিয়ে এসেছে। রাইডার (বাইক চালক), ক্যাপ্টেন (গাড়ি চালক) এবং ব্যবহারকারী - সবাইকে নিরাপদে রাখতে এবং অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত করতে পাঠাও কাজ করে যাচ্ছে।

এই কার্যক্রম বৃদ্ধি করতে পাঠাও বাংলাদেশ একটি চুক্তি স্বাক্ষর করেছে ডটলাইন বাংলাদেশ লিমিটেডের সঙ্গে। এর মাধ্যমে ডটলাইন বাংলাদেশের আইআর ইন্সুরেন্স ব্রান্ড কার্নিভালের অধীনে কাস্টমাইজড ইন্সুরেন্স প্রদানের লক্ষ্যে এই চুক্তি করা হয়।  

 

৪ টি টার্মে ইন্সুরেন্স সেবাটি ভাগ করা হয়েছে। যার মধ্যে দূর্ঘটনাজনিত মৃত্যুর পর বেনিফিট, দূর্ঘটনায় আহত হয়ে সম্পূর্ণরুপে অক্ষম হয়ে পড়া, দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া এবং প্রকিতিগতভাবে মৃত্যু  হলে এই ইন্সুরেন্সের আওতায় আসবে। এই ইন্সুরেন্সের আওতায় ক্ষতিপূরণ হিসেবে ২৫ হাজার টাকা থেকে ১ লাখ টাকা রয়েছে। চালক এবং ব্যবহারকারী উভয়ই এই ক্ষতিপূরণ দাবি করতে পারবেন।

 

 
ডটলাইন বাংলাদেশ লিমিটেডের সিইও হাসান মেহেদী এবং পাঠাও লিমিটেডের সিইও হুসেইন এম ইলিয়াস নিজ নিজ কোম্পানির পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন। পাঠাও লিমিটেডের সিটিও সিফাত আদনান, ভিপি অব রাইডস কিশোর হাশমিসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই সময় উপস্থিত ছিলেন।  
পাঠাও এর সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, আমাদের এই প্লাটফর্ম ব্যবহারকারী সকলের জন্যে বিশ্বস্ত এবং নিরাপদ সেবা প্রদান করাই পাঠাওয়ের লক্ষ্য।

আমাদের #মুভিংসেফলি প্রতিজ্ঞার মধ্য দিয়ে আমরা প্রতিনিয়ত বাংলাদেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি।

 

 
ডটলাইন বাংলাদেশ লিমিটেডের সিইও হাসান মেহেদী বলেন, পাঠাও বাংলাদেশের আরেকটি অগ্রণী উদ্যেগের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে পেরে আমরা খুবই আনন্দিত। পাঠাও ইকোসিস্টেমের সকল ব্যবহারকারীদের জন্যে কার্নিভাল অ্যাসিউর একটি মৌলিক কাস্টমাইজ ইন্সুরেন্সের প্ল্যান তৈরী করেছে। একটি সুবিধাজনক এবং সহজে সংজ্ঞায়িত দাবি নিষ্পত্তির ব্যবস্থাও করা হয়েছে। আমাদের বিশ্বাস এই অংশীদারিত্ব দেশে পাঠাওকে সবচেয়ে নিরাপদ প্লাটফর্ম হিসেবে গড়ে তুলবে।

 

 
পাঠাও বাংলাদেশের ক্রমবর্ধমান প্রযুক্তি সেবা। দেশের বৃহৎ অবকাঠামো সমস্যার প্রেক্ষিতে পাঠাও একটি বা¯তব সমাধানের দিকে এগোচ্ছে। নিজেদেরকে দেশের সর্ববৃহৎ ই-কমার্স ডেলিভারি কোম্পানি হিসেবে প্রতিষ্ঠার পর পাঠাও এখন যাতায়াত সেবায় নতুন দিকের উন্মোচন করেছে। মোটরবাইক, গাড়ির নানামুখী ব্যবহারের পর এবার ফুড সার্ভিসের মধ্য দিয়ে প্রযুক্তিকে ব্যবহার করে বাংলাদেশকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে পাঠাও।


Top