মীরসরাইয়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৫ | daily-sun.com

মীরসরাইয়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৫

ডেইলি সান অনলাইন     ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১১:০০ টাprinter

মীরসরাইয়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৫

 

চট্টগ্রামের মীরসরাই উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারানো ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।  


নিহতরা হলেন- মহিউদ্দিন (৬৫), শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল ইসলাম (৪০) ও মোশারফ হোসেন (২৬)। তাদের সবার বাড়ি উপজেলার ঠাকুরদিঘি এলাকায় বলে জানান স্থানীয়রা।


স্থানীয়রা জানান, মহাসড়কের পাশে দাঁড়ানো ছিল দুটি অটোরিকশা। ঢাকা অভিমুখী একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো অটোরিকশা দুটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুটি দুমড়ে-মুচড়ে গিয়ে ভেতরে আটকা পড়ে পাঁচজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।


ফায়ার সার্ভিসের চট্টগ্রামের উপ-সহকারি পরিচালক জসিম উদ্দিন সাংবাদিকদের জানান, দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর থেকে পাঁচটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত পাঁচজনের মধ্যে দুজন অটোরিকশার চালক, একজন শিক্ষানবীশ চালক এবং দুইজন যাত্রী রয়েছেন।


এদিকে হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সোহেল সরকার জানান, সকালে চট্টগ্রাম থেকে ট্রাকটি ঢাকার দিকে যাচ্ছিল। পথে উপজেলার ঠাকুরদিঘি এলাকায় দাঁড়িয়ে থাকা কয়েকটি অটোরিকশা ও পথচারীর ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ পাঁচজন নিহত ও আহত হন কমপক্ষে ছয়জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


ঘাতক ট্রাক ও তার চালককে আটক করা হয়েছে বলে জানান তিনি।

 


Top