সিগন্যাল অমান্য করে ২ জনকে চাপা দিল বাস | daily-sun.com

সিগন্যাল অমান্য করে ২ জনকে চাপা দিল বাস

ডেইলি সান অনলাইন     ২২ সেপ্টেম্বর, ২০১৮ ২০:২১ টাprinter

সিগন্যাল অমান্য করে ২ জনকে চাপা দিল বাস

সিলেটের ওসমানীনগর উপজেলায় লাল পতাকা উড়িয়ে সিগন্যালের পরও থামেনি বাস। ফলে সেই বাসের চাপায় পড়ে প্রাণ হারিয়েছেন পল্লী বিদ্যুতের দুই শ্রমিক।

এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

 

শনিবার দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কে উপজেলার গজিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজনের নাম আবদুল হাই ও রাসেল। তারা গাইবান্ধার শাহঘাটা উপজেলার চন্তশাইন গ্রামের বাসিন্দা। দুইজনেই সিলেটে পল্লী বিদ্যুতের শ্রমিক হিসেবে কাজ করতেন।

 

পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, দুপুরে পল্লী বিদ্যুতের ঠিকাদার মনজুরের কয়েকজন শ্রমিক গজিয়া এলাকায় ৩৩ কেভি বিদ্যুতের লাইনের খুঁটি তোলেন। সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী দ্রুতগতির একটি লোকাল বাস (সিলেট-জ-১১-০৩৪৪) ওই খুঁটিভর্তি ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন আরও তিনজন।

 

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ এর জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী জহিরুল ইসলাম বলেন, সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দিয়ে সিগন্যাল দেয়ার পরও বাসচালক সিগন্যাল অমান্য করে শ্রমিকদের চাপা দেয়।

 

ওসমানীনগর থানা পুলিশের এসআই মুমিনুল ইসলাম বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


Top