দেবের ‘হইচই আনলিমিটেড’র ট্রেলার | daily-sun.com

দেবের ‘হইচই আনলিমিটেড’র ট্রেলার

ডেইলি সান অনলাইন     ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৫৬ টাprinter

দেবের ‘হইচই আনলিমিটেড’র ট্রেলার

চারটি ছেলে। বেড়াতে গিয়েছে উজবেকিস্তানে।

আর সেখানে গিয়ে আনন্দ, মজা, হুল্লোড়ের একটা গোটা প্যাকেজ তৈরি করেছেন এই চারমূর্তি। ক্যাপ্টেন, পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। পুজোয় নিয়ে আসছেন তার নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’। বৃহস্পতিবার মু্ক্তি পেল এই ছবিট ট্রেলার। তার পরই তা দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

 

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির দু’টি গান। প্রকাশের কায়দায়েও অভিনবত্ব ছিল। কখনও ফ্ল্যাশ মব, কখনও বা ঘুড়ি উৎসবের মাধ্যমে ছবির প্রচার করছেন দেব।

অভিনব কায়দায় এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব।

নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়।

 

প্রথমে এই ছবিতে ঘোষণা করা হয়েছিল মিমি চক্রবর্তীর নাম। কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই ছবিতে দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক।

 

অন্যদিকে প্রিয়াঙ্কা সরকারও ‘হইচই আনলিমিটেড’ থেকে সরে যান। ফলে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রোজাকে। রোজার চরিত্রটির নাম শাবানা। তিনি এক জন উঠতি অভিনেত্রী। ‘হইচই আনলিমিটেড’এ অর্ণ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রোজাকে। ছবিটির বেশ কিছু অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে।

 


Top