স্বাস্থ্যসেবা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে টনিক ও ইউনিলিভার | daily-sun.com

স্বাস্থ্যসেবা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে টনিক ও ইউনিলিভার

প্রেস রিলিজ     ২০ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৩৮ টাprinter

স্বাস্থ্যসেবা নিশ্চিতে একসঙ্গে কাজ করবে টনিক ও ইউনিলিভার

 

 তৃণমূল পর্যায়ে জনসাধারণকে প্রাথমিক স্বাস্থ্যসেবা দিতে একসঙ্গে কাজ করবে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন গ্রাহকদের জন্য টেলিনর হেলথের ডিজিটাল স্বাস্থ্যসেবা ‘টনিক’ এবং দেশের অন্যতম শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ইউনিলিভার বাংলাদেশ। এ লক্ষ্যে বুধবার (১৯ সেপ্টেম্বর, ২০১৮) ইউনিলিভারের কর্পোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুটির মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

 

অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কেদার লেলে এবং টেলিনর হেলথের সিইও সাজিদ রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশের বিউটি এন্ড পার্সোনাল কেয়ারের পরিচালক নাফিজ আনোয়ার; হোম কেয়ার, ফুড অ্যান্ড রিফ্রেশমেন্টের পরিচালক তানজিন ফেরদৌস; কাস্টমার ডেভলপমেন্টের পরিচালক কেএসএম মিনহাজ; এইচআর’এর পরিচালক কুনাল শর্মা এবং লিগ্যাল অ্যান্ড কোম্পানি সেক্রেটারির পরিচালক রাশেদুল কাইয়ুম। এছাড়াও অ্যান ডি. ভাবো, টেলিনর ডিজিটালের সিএফও, ক্নুট হাকোন নিলসেন, টেলিনর ডিজিটালের এসভিপি, টেলিনর হেলথের বোর্ড এর সদস্য পিটার বি ফারবার্গ; গ্রামীণফোনের সিইও মাইকেল ফলি এবং টেলিনর হেলথের সিওও অ্যান্ড্রিউ স্মিথ উপস্থিত ছিলেন।

 

চুক্তি সম্পর্কে ইউনিলিভার বাংলাদেশের সিইও কেদার লেলে বলেন, “২০১৬ সালে টনিকের যাত্রা শুরুর পর এখন পর্যন্ত তাদের ৫০ লাখেরও বেশি নিবন্ধিত গ্রাহক রয়েছে। তাছাড়া সুলভে সাধারণ মানুষের দোঁড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার জন্য বিশ্বখ্যাত ফরচুন ম্যাগাজিনের ‘চেঞ্জ দ্য ওয়ার্ল্ড’ তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে প্রতিষ্ঠানটি। এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আনন্দিত। এর মাধ্যমে আরো বেশি তৃণমূল মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া সম্ভব হবে। ”

 

এ বিষয়ে টেলিনর হেলথের সিইও সাজিদ রহমান বলেন, “ইউনিলিভার বিশ্বের অন্যতম শীর্ষ ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। তাদের বিভিন্ন ব্র্যান্ড সাধারণ মানুষের কাছে বেশ জনপ্রিয়।

এমন একটি প্রতিষ্ঠানকে অংশীদার হিসাবে পেয়ে আমরা সত্যিই আনন্দিত। আশা করছি চুক্তির মাধ্যমে বাংলাদেশে জনস্বাস্থ্যসেবায় নতুন মাত্রা সংযোজিত হবে। ”

 


Top