বিদ্যুৎ বিল সংগ্রহে ওজিপাডিকোর সাথে বিকাশের চুক্তি | daily-sun.com

বিদ্যুৎ বিল সংগ্রহে ওজিপাডিকোর সাথে বিকাশের চুক্তি

ডেইলি সান অনলাইন     ২০ সেপ্টেম্বর, ২০১৮ ২০:২০ টাprinter

বিদ্যুৎ বিল সংগ্রহে ওজিপাডিকোর সাথে বিকাশের চুক্তি

গ্রাহক পর্যায়ের বিদ্যুৎ বিল বিকাশের মাধ্যমে আদায়ে দেশের দক্ষিণাঞ্চলের বিদ্যুৎ বিতরণে নিয়োজিত কোম্পানী ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজিপাডিকো) এর সাথে বিকাশ লিমিটেডের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  


 খুব শীঘ্রই ওজিপাডিকোর সাথে কারিগরিদিক সংক্রান্ত সমন্বয় শেষ হওয়ার পর বিকাশের মাধ্যমে ওজিপাডিকোর গ্রাহকরা বিল পরিশোধ সেবা উপভোগ করতে পারবেন।

  
সম্প্রতি ওজিপাডিকোর খুলনাস্থ প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কোম্পানি সচিব আব্দুল মোতালেব এবং বিকাশের হেড অব অলটারনেটিভ চ্যানেল মাশরুর চৌধুরী নিজ নিজ  প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি হস্তান্তর করেন। ওজিপাডিকোর ম্যনেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার শফিক উদ্দিন, এক্সিকিউটিভ ডিরেক্টর, ফিন্যান্স আর কে দেবনাথ এবং বিকাশের রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ মুর্শিদুজ্জামান এসময় উপস্থিত ছিলেন।  


এই চুক্তির আওতায় ওজিপাডিকোর গ্রাহকরা যেকোন সময় যেকোন স্থান থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবে। বিকাশের মাধ্যমে বিল পরিশোধের ফলে গ্রাহকদের সময় ও খরচ বাঁচবে এবং বিল সংগ্রহে আরো গতিশীলতা আসবে।


খুব শীঘ্রই ওজিপাডিকোর সাথে কারিগরিদিক সংক্রান্ত সমন্বয় শেষ হওয়ার পর বিকাশের মাধ্যমে ওজিপাডিকোর গ্রাহকরা বিল পরিশোধ সেবা উপভোগ করতে পারবেন।   
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কোম্পানি ওজিপাডিকো ঢাকা, খুলনা এবং বরিশাল বিভাগের ২১টি জেলা এবং ২০ টি উপজেলায় বিদ্যুৎ বিতরণ কার্যক্রম পরিচালনা করে। বর্তমানে প্রতিষ্ঠানটির প্রায় ১১ লাখ পোস্টপেইড এবং ৭০ হাজারের মত প্রিপেইড গ্রাহক রয়েছে।  


২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

 


Top