হাটহাজারীতে স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার | daily-sun.com

হাটহাজারীতে স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার

ডেইলি সান অনলাইন     ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৫৮ টাprinter

হাটহাজারীতে স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার

চট্টগ্রাম জেলার হাটহাজারীতে তিনদিন আগে নিখোঁজ হওয়া তাসনিম সুলতানা তুহিন (১৩) নামের এক স্কুলছাত্রীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শাহনওয়াজ মুন্না (২২) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে।

 

রোববার দিনগত রাত দশটার দিকে হাটহাজারী পৌরসভার কামালপাড়া যুব সঙ্ঘের পশ্চিমে সালাম ম্যানসনের চতুর্থ তলার ফ্লাট থেকে ওই স্কুলছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর এই খবর নিশ্চিত করেছেন।

 

 

নিহত তুহিন ওই ভবনের নিচতলায় বসবাসকারী গড়দুয়ারা ইউনিয়নের আবু তৈয়বের কন্যা ও হাটহাজারী গালর্স হাই স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী। আর গ্রেফতার হওয়া মুন্না ওই ভবনের চতুর্থ তলার ভাড়াটিয়া ডা. শাহজাহান সিরাজের ছেলে এবং সে ইয়াবাসক্ত বলে স্থানীয়রা জানায়।

 

নিহত তুহিনের বড়ভাই জানান, তাদের বাবা-মা হজ পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। গত শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শিক্ষক তুহিনকে পড়াতে আসেন। ওই সময় ভবনের নিচতলা থেকে ২য় তলায় প্রাইভেট শিক্ষকের কাছে পড়তে যাওয়ার কথা থাকলেও সে যায়নি। পরে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। পরে হাটহাজারী মডেল থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

 

 

নিহতের মামা সাইফুল ইসলাম বলেন, তুহিন নিখোঁজের পর থেকে ঘাতক মুন্নার আচরন সন্দেহজনক হওয়ায় তাকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়। শুক্রবার রাতে মুন্নার বাবা মা বাসায় না থাকায় তার প্রতি সন্দেহটা আরও বেড়ে যায়।

 

 

পরদিন মুন্নার বাবা মাকে গ্রামের বাড়ি থেকে ডেকে আনা হয়। সে সময় পুলিশ মুন্নাকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তবে কিছুতেই মুখ খুলেনি সে। পরে রোববার সন্ধ্যায় পুলিশের তাকে আবারও আটক করে জিজ্ঞাসাবাদের মুখে সে স্বীকার করে তুহিনকে অপহরণ করে হত্যা করার কথা।

 

 

ওই সময় তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক তার নিজবাসার সোফার নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় তুহিনের লাশ উদ্ধার করে পুলিশ

 


Top