তেলেগু সিনেমায় বাংলাদেশের নায়িকা মেঘলা | daily-sun.com

তেলেগু সিনেমায় বাংলাদেশের নায়িকা মেঘলা

ডেইলি সান অনলাইন     ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৫০ টাprinter

তেলেগু সিনেমায় বাংলাদেশের নায়িকা মেঘলা

বাংলাদেশে মডেলিংয়ের পরিচিত মুখ মেঘলা মুক্তা। বেশ কিছু চলচ্চিত্রেও দেখা গেছে তাকে।

‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘নবাব’র মতো ছবিতে তিনি হাজির হয়েছিলেন ছোট দুটি চরিত্রে।

 

সেই মেঘলাই এবার মূল নায়িকা হয়ে চমক দেখালেন। সেটাও আবার ভারতের তেলেগু সিনেমাতে। ‘সাকালা কালা ভাল্লাভুডু’ নামের একটি তেলেগু ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। এই খবর অবশ্য বেশ পুরনো।

 

নতুন খবরটি হলো সম্প্রতি ছবিটির পোস্টার প্রকাশ হয়েছে। সেখানে ছবির নায়ক তানিস্ক রেড্ডির সঙ্গে দেখা গেছে তাকে।

অ্যাকশন, রোমান্টিক ও কমেডির মিশেলে তৈরি ‘সাকালা কালা ভাল্লাভুডু’ ছবিটি পরিচালনা করেছেন শিবা গণেশ এবং প্রযোজনা করেছে ইউভেন টুরিস্ট টকিং অ্যান্ড সিমভা। গত বছরের ডিসেম্বরে হায়দরাবাদে অডিশন দিয়ে এ ছবিতে অভিনয়ের সুযোগ পান মেঘলা।

ছবিটিতে অভিনয়ের জন্য তেলেগু ভাষাও শিখতে হয়েছে তাকে। গেল ৫ জানুয়ারি থেকে তামিলনাড়ু, কেরালা ও রামুজি ফিল্ম সিটিতে এ ছবির শুটিং হয়েছে।

 

মেঘলার কাছ থেকে জানা যায়, তার ছবিটির শুটিং, গান, ডাবিং শেষ। এখন মুক্তির অপেক্ষা চলছে। অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে ছবিটি মুক্তি পাবে। মেঘলা বলেন, ‘দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটবে শিগগিরই। পোস্টারটি আমাকে রোমাঞ্চিত করেছে। এটি স্বপ্ন পূরণের গুরুত্বপূর্ণ একটি ধাপ। ’

 

মেঘলা নিজের ফেসবুকে ছবির পোস্টারটি শেয়ারও করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আমি বিশ্বাস করি যদি নিজের উপর বিশ্বাস থাকে তবে নিজের উপর ভরসা রাখুন, সঠিক মনোভাব বজায় রাখুন। যদি আপনি কৃতজ্ঞ হন তাহলে ঈশ্বর আপনার জন্য নতুন দরজা খোলে দেবেন। ’

শিগগিরই আরও নতুন চমক নিয়ে হাজির হবেন বলে জানালেন মেঘলা মুক্তা।

 


Top