এমপি নির্বাচন করতে চায় হিরো আলম! | daily-sun.com

এমপি নির্বাচন করতে চায় হিরো আলম!

ডেইলি সান অনলাইন     ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৩০ টাprinter

এমপি নির্বাচন করতে চায় হিরো আলম!

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিএম কাদেরের সঙ্গে হিরো আলমের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। আর এই ছবিকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় চলছে হইচই।

বেশকিছু অনলাইন পোর্টাল জানাচ্ছে হিরো আলম বগুড়া থেকে জাতীয় পার্টির প্রার্থী হচ্ছেন। তবে বিষয়টিকে একেবারে উড়িয়ে দিয়েছেন মিউজিক ভিডিও থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম। যিনি তার বগুড়ার গ্রাম এরুলিয়ায় ডিশ আলম হিসেবেও পরিচিত।

 

হিরো আলম  বলছেন, 'কয়েকদিন আগে আমি জিএম কাদের স্যারের উত্তরার বাসায় যাই। আমি তাঁর দোয়া নিতে গিয়েছিলাম। তাঁকে বললাম আমি বগুড়া থেকে নির্বাচন করবো। তবে তিনি নির্বাচন করার বিষয়ে কিছু না বলে দলে যোগ দিতে বলেন। আলাপ এই পর্যন্তই। এর বাইরে তেমন কোনো আলাপ হয়নি।

'

জিএম কাদেরের পূর্বে সাবেক যোগাযোগ মন্ত্রী তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা স্যারের সাথে প্রেসক্লাবের বিপরীতে তার অফিসে দেখা করেন। সেই ছবিও ভাইরাল হয়। এই ছবির বিষয়েও আলমের একই বক্তব্য। তিনি দোয়া নিতে গিয়েছিলেন। তাকে দলে যোগ দিতে বলেছেন নাজমুল হুদা।  

 

হিরো আলম বলেন, 'আসলে আমাকে দলে যোগ দিতে বললেও আমি কোনো দলে যোগ দিব না, তবে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ নির্বাচন করতে চাই। '

এর আগে হিরো আলম বগুড়ার এরুলিয়া ইউনিয়নের নির্বাচনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে 'সদস্য' হিসেবে অংশ নিয়েছিলেন। সেখানে তিনি পরাজিত হয়েছিলেন। এর কিছুদিন পরেই সোশ্যাল মিডিয়ায় স্থানীয়ভাবে ধারণকৃত মিউজিক ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে আলোচনা-সমালোচনায় আসেন।

 

কার প্ররোচনায় নির্বাচনে অংশ নিতে চান? এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, 'আমার পরিচিতরা সবাই বলছে আমি এমপি নির্বাচনে দাঁড়ালে জিতব। এর আগে নির্বাচন করার অভিজ্ঞতা আছে। আর এখন আমাকে সবাই চেনে। এজন্য আমি নির্বাচনে দাঁড়াবো। '


Top