আরমান আলিফের নতুন মিউজিক ভিডিও 'গৃহবন্দী' | daily-sun.com

আরমান আলিফের নতুন মিউজিক ভিডিও 'গৃহবন্দী'

ডেইলি সান অনলাইন     ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৪৫ টাprinter

আরমান আলিফের নতুন মিউজিক ভিডিও 'গৃহবন্দী'

আজ রাত ৮টায় দেশের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত হবে সম্প্রতিক সময়ে বাংশাদেশের সবচেয়ে আলোচিত সংগীত তারকা আরমান আলিফের নতুন মিউজিক ভিডিও। 'গৃহবন্দী' শিরোমানের এই মিউজিক ভিডিওটি আলোচিত এই তারকার চতুর্থ প্রয়াস।

সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় এই ভিডিওটি আজ রাতেই অবমুক্ত করা হবে বলে নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটির পরিচালক তানভীর মাহমুদ।

 

তিনি বলেন, ঈদ উপলক্ষে গত ২১ আগস্ট প্রকাশিত হয়েছিল আরমান আলিফের 'গৃহবন্দী' গানটির একটি লিরিক ভিডিও। জনপ্রিয় এই শিল্পীর লিরিক ভিডিওটি ব্যাপক সাড়া ফেলে এবং প্রায় ১৪ লাখ ভিউ হয়। সময়ের অভাবে তখন আমরা গানটির মিউজিক ভিডিও তৈরি করতে পারিনি। আরমান আলিফের অগণিত ভক্ত ও শ্রোতাদের কথা মাথায় রেখে এবার তৈরি করা হয়েছে 'গৃহবন্দী'র একটি চমৎকার ও ব্যয়বহুল মিউজিক ভিডিও। আশা করি মিউজিক ভিডিওটিতে সবার আকাঙ্ক্ষার মূল্যায়ন ঘটবে।

 

এ প্রসঙ্গে গানটির গীতিকার ও প্রজেক্ট কো-অর্ডিনেটর দেলোয়ার আরজুদা শরফ বলেন, সৌমিত্র ঘোষ ইমন একজন দারুণ নির্মাতা। আর লোকেশন হিসেবে আমরা বেছে নিয়েছিলাম গাজীপুরের কালিয়াকৈরের জমিদার বাড়ি ও তার আশপাশের চমৎকার সব স্থান। গানটিতে আরমান আলিফ নিজে পারফরম করেছেন।

আর কাস্টিং ছিলেন সাগর ও পরীণিতা আলো।  

 

তিনি আরো জানান, সৌরভ নিলয়ের সহযোগিতায় মিউজিক ভিডিওটি ডিওপি'র দায়িত্বে ছিলেন সানি খান। কালার ও এডিটে ছিলেন যথাক্রমে অনয় সোহাগ ও ইমরান খান।

উল্লেখ্য, আরমান আলিফের 'গৃহবন্দী' গানটির সুর করেছেন অভি আকাশ ও এর দ‌ারুণ সংগীত আয়োজন করেছেন মুশফিক লিটু।

 


Top