কক্সবাজারে বাস-লেগুনা সংঘর্ষ, লেগুনাচালকসহ নিহত ৫ | daily-sun.com

কক্সবাজারে বাস-লেগুনা সংঘর্ষ, লেগুনাচালকসহ নিহত ৫

ডেইলি সান অনলাইন     ১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২৬ টাprinter

কক্সবাজারে বাস-লেগুনা সংঘর্ষ, লেগুনাচালকসহ নিহত ৫

 

কক্সবাজারে চকরিয়া উপজেলায় বাস ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বড়ইতলীর নতুন রাস্তারমাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বানিয়াছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি নুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, নিহতরা হলেন- লেগুনাচালক চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকার খায়ের আহমদ (৪০), চকরিয়ার হারবাং পাহাড়তলীর সাইফুল আলমের ছেলে আবুল কাশেম (২৭), হারবাং দক্ষিণ পাড়ার মনছুর আলমের ছেলে জহির আহমদ (৩১), চট্টগ্রামের লোহাগড়ারর চুনতি এলাকার মোস্তাক আহমদের স্ত্রী রোকেয়া বেগম (৪৮), তার মেয়ে ও আবুল হাশেমের স্ত্রী জায়তুন নাহার (২৫) এবং মৃত যতিন্দ্র সিকদারের মেয়ে বাসন্তি সিকদার।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নুর আলম বলেন, সকালে যাত্রী নিয়ে লেগুনাটি (ছারপোকা) (ন-১৬-৬৪৬৫)  চকরিয়া থেকে লোহাগাড়া যাচ্ছিল। পথে বড়ইতলীর নতুন রাস্তারমাথা নামক এলাকায় কক্সবাজারগামী স্টারলাইন পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫০৬৩৮) সঙ্গে ওই লেগুনাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনাচালকসহ তিন যাত্রী নিহত এবং আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নেয়ার পথে একজন এবং উপজেলা ইউনিক হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃতু হয়।


আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতদের মৃতদেহ চকরিয়া সরকারি হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

অন্য আহতরা সেখানেই চিকিৎসাধী। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান ওসি। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেননি তিনি।

 


Top