নিখোঁজ ৪ স্কুলছাত্রকে রাঙ্গামাটির হোটেল থেকে উদ্ধার | daily-sun.com

নিখোঁজ ৪ স্কুলছাত্রকে রাঙ্গামাটির হোটেল থেকে উদ্ধার

ডেইলি সান অনলাইন     ১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৫৬ টাprinter

নিখোঁজ ৪ স্কুলছাত্রকে রাঙ্গামাটির হোটেল থেকে উদ্ধার

 

কক্সবাজারে কোচিংএর জন্য বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হওয়া ৫ স্কুল ছাত্রের মধ্যে ৪জনকে রাঙ্গামাটি থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গামাটির রাজু হোটেল থেকে ওই ৪ ছাত্রকে উদ্ধার করা হয়।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  


তিনি জানান, উদ্ধার হওয়া ৪ ছাত্রকে রাঙ্গামাটি সদর থানায় নিয়ে যাওয়া হচ্ছে।


ছাত্ররা কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ও কক্সবাজার পৌর প্রিপারেটরি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। রোববার (৯ সেপ্টেম্বর) বিদ্যালয়ে ও কোচিংয়ের জন্য বাসা থেকে বের হয়ে তারা ফিরে আসেনি।  


উদ্ধার ছাত্ররা হলো, সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও শহরের উত্তর রুমালিয়ারছড়া এলাকার উপাধ্যক্ষ মৌলানা জহির আহমদের পুত্র সাইয়েদ নকীব, অষ্টম শ্রেণির ছাত্র ও বাজারঘাটা এলাকার এড. আব্দুল আমিনের বড় ছেলে এইচ এ গালিব উদ্দিন, অষ্টম শ্রেণির মেধাবী ছাত্র ও বাসটার্মিনাল এলাকার আকতার কামাল চৌধুরীর ছেলে শাহরিয়ার কামাল সাকিব ও তার খালাতো ভাই অষ্টম শ্রেণির ছাত্র একই এলাকার ফয়েজুল ইসলামের পুত্র শাফিন নূর ইসলাম।


এছাড়াও পৌর প্রিপারেটরি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রের নিখোঁজের খবর পাওয়া গেছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।


নিখোঁজ সাকিব ও শাফিনের স্বজনেরা জানিয়েছিলেন, দু’জনই সকালে বাসটার্মিনাল এলাকার বাসা থেকে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু রবিবার রাত ১০টার পরেও তারা ফিরে আসেনি।

আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।


সাইয়েদ নকীবের বাবা মৌলানা জহির আহমদ জানিয়েছিলেন, তারা সকাল ৭টায় ও ১০টায় দু’টো প্রাইভেট কোচিং করতে বাসা থেকে বের হয় কিন্তু তারা দুটি কোচিংএ যায়নি। সর্বশেষ ১১টায় তার সাথে মোবাইলে কথা হয়েছে। প্রাইভেটের টাকা দেয়ার জন্য ৬০০ টাকাও নিয়েছে। ১২টায় স্কুল থাকলেও সে স্কুলে যায়নি। গালিবের বাবা জানান, এইচ এ গালিব উদ্দিন দুপুর ১২ ঘটিকার সময় স্কুলে যাওয়ার জন্য বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়।

 


Top