শিশুকে যৌন হয়রানির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা | daily-sun.com

শিশুকে যৌন হয়রানির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

ডেইলি সান অনলাইন     ৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০১ টাprinter

শিশুকে যৌন হয়রানির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

টাঙ্গাইলের মির্জাপুরে ছয় বছরের এক শিশুর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ এনে শাহিন মোল্লা নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার বানাইল ইউনিয়নের মাঝালিয়া গ্রামের স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

নিহত শাহিন (৩৫) মাঝালিয়া গ্রামের মৃত সৈয়দ মোল্লার ছেলে। তিনি পেশায় কাঁচামালের ব্যবসায়ী ছিলেন।

 

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার বিকেলে পার্শ্ববর্তী বাড়ির ছয় বছরের এক শিশু শাহিন মোল্লার ফ্রিজে দুধের বোতল রাখতে গেলে তার শ্লীলতাহানির চেষ্টা চালায়। পরে এমন অভিযোগে পরদিন শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের সুমন, অয়ন, ইজাজ বিচারের কথা বলে তাকে ডেকে মাঠে নিয়ে যায়। সেখানে বিচার না করে সুমন, অয়ন, ইজাজসহ তাদের সঙ্গীরা প্রকাশ্যে লাঠিসোঁটা নিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে।

 

এ সময় আহত শাহিনকে ভ্যানে করে হাসপাতালে আনতে গেলেও তারা বাধা দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। পরে পুলিশ খবর পেয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে শুক্রবার রাতেই তাকে কুমুদিনী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

 

 

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, এ ঘটনায় পুলিশ শনিবার নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতারেল মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।  

 


Top