জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক ইউনিলিভার | daily-sun.com

জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক ইউনিলিভার

ডেইলি সান অনলাইন     ৬ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪৬ টাprinter

জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক ইউনিলিভার


 

 বাংলাদেশ ক্রিকেট দলের (বিসিবি) নতুন পৃষ্ঠপোষক নির্বাচিত হয়েছে দেশের স্বনামধন্য ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ইউনিলিভার বাংলাদেশ। আগামী ১৫ সেপ্টেম্বর দুবাইয়ে শুরু হতে যাওয়া এশিয়া কাপ-২০১৮ থেকে টাইগারদের লাল সবুজ জার্সিতে উঠছে ইউনিলিভারের ব্র্যান্ড লাইফবয়ের লোগো।

চুক্তি অনুযায়ী, আগামী ৩১ জানুয়ারি ২০২০ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল (পুরুষ এবং নারী), বাংলাদেশ 'এ' দল এবং অনূর্ধ্ব-১৯ দলের পৃষ্ঠপোষক থাকবে ইউনিলিভার।

 

আজ বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর, ২০১৮) বিসিবি ব্যবস্থাপনা কার্যালয় মিরপুরের শের-এ-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী এবং ইউনিলিভার বাংলাদেশের ফাইন্যান্স ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিতা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।  

চুক্তিকে স্বাগত জানিয়ে বিসিবি’র সিইও বলেন, “ইউনিলিভারের ব্র্যান্ডগুলো বিশ^খ্যাত। বাংলাদেশ ক্রিকেটে অবদান রাখতে এগিয়ে আসার জন্য আমি বিসিবি’র পক্ষ থেকে আন্তরিকভাবে ইউনিলিভারকে ধন্যবাদ জানাই। এর মাধ্যমে ভবিষ্যতে দীর্ঘমেয়াদী বন্ধুত্বপূর্ণ সম্পর্কের দ্বার উন্মোচিত হলো। ”   

 

জাতীয় দলের পৃষ্ঠপোষকতা সম্পর্কে এক বিবৃতিতে ইউনিলিভার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর নাফিস আনোয়ার জানান, “বাংলাদেশ ক্রিকেটের অব্যাহত অগ্রযাত্রায় তাদের পৃষ্ঠপোষক হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ইউনিলিভার বরাবরই ব্যবসার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে আসছে। লাইফবয় ফ্্েরন্ডশিপ হাসপাতাল, ফেয়ার অ্যান্ড লাভলি ফাউন্ডেশন বৃত্তি, রিন ক্যারিয়ার একাডেমি, সার্ফ এক্সেল মাঠশালা, ভ্যাসলিন হিলিং প্রজেক্ট, লাইফবয় হ্যান্ডওয়াশ স্কুল প্রোগ্রাম ইত্যাদি কার্যক্রমের মাধ্যমে মানুষের জীবনমানের উন্নয়নে কাজ করে যাচ্ছে ইউনিলিভার।

দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ক্রিকেটের সাথে সম্পর্কের মাধ্যমে আমরা এই কাজ আরো এগিয়ে নিয়ে যেতে চাই।

 

তবে খেলাধুলার সাথে ইউনিলিভারের যোগসূত্র নতুন কিছু নয়। গতবছর এই বহুজাতিক প্রতিষ্ঠানটি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টি-২০’র ঢাকা ডায়ানামাইটস ফ্রাঞ্চাইজির অন্যতম পৃষ্ঠপোষক ছিল এবং সম্প্রতি সারাদেশে সফলভাবে অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। এরই ধারাবাহিকতায় এবার তারা বিসিবি’র সঙ্গে চুক্তিবদ্ধ হলো।  


Top