থ্রী এস এগ্রো সার্ভিসেস-এর বার্ষিক সম্মেলন | daily-sun.com

থ্রী এস এগ্রো সার্ভিসেস-এর বার্ষিক সম্মেলন

প্রেস রিলিজ     ৫ সেপ্টেম্বর, ২০১৮ ২০:১৪ টাprinter

থ্রী এস এগ্রো সার্ভিসেস-এর বার্ষিক সম্মেলন

থ্রী এস এগ্রো সার্ভিসেস লিমিটেড, একটি অগ্রগামী কৃষিপণ্য ইনপুট কোম্পানী।   ২রা সেপ্টেম্বরে কক্সবাজারের লং বিচ হোটেলে তাদের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 
কোম্পানীর চেয়ারপারসন আসমা আলী অংশগ্রহণকারীদের প্রেরণাদায়ক বক্তৃতা দিয়ে স্বাগত জানান এবং গত দশকে ব্যবসায় বৃদ্ধির অবদানের জন্য তাঁর সহকর্মীদের ধন্যবাদ জানান। ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাদেক মোঃ আলী গত বছরের বিশেষ সাফল্যের জন্য সহযোগীদের মধ্যে বিশেষ পুরস্কার প্রদান করেন এবং বলেন পরিবর্তনশীল এই বাজারে সকলকে নিজের উপর আস্থাশীল থেকে বাৎসরিক লক্ষমাত্রা অর্জন করতে হবে।

 

কোম্পানির পরিচালক সারিয়া সৈয়দা সাদেক বার্ষিক কনফেরেন্স এর থিম ‘ঊাড়ষাব’ (এগিয়েচলো) উপস্থাপন করেন। তিনি বলেন ব্যবসায় সফল হওয়ার জন্য বাক্সের বাইরে চিন্তা করতে হবে এবং বাজারের গতিবিধী পরিবর্তন এর সাথে খাপ মানিয়ে লক্ষ্যমাত্রায় পৌছাতে হবে। কনফেরেন্স থিমের আলোকে, প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম আসন্ন বছরের লক্ষ্যমাত্রা উপস্থাপন করেন, যেখানে অংশগ্রহণকারীরাএটিকে অর্জন করার জন্য স্বতস্ফুর্তভাবে সম্মত হয়। অন্যান্যদের মধ্যে, মোস্তফা কামাল, মনসানটো ইন্ডিয়া লিমিটেডের প্রতিনিধি, তপন মুখপাধ্যায়, কনসালটেন্ট, সাভানাহ সিডস প্রাইভেট লিমিটেড এবং গোলাম মোস্তফা, মাহিকো ইন্ডিয়া উক্ত অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন।

 


Top