‘সুপারব্র্যান্ড’ হিসেবে স্বীকৃতি পেলো সিঙ্গার | daily-sun.com

‘সুপারব্র্যান্ড’ হিসেবে স্বীকৃতি পেলো সিঙ্গার

ডেইলি সান অনলাইন     ৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৩৫ টাprinter

‘সুপারব্র্যান্ড’ হিসেবে স্বীকৃতি পেলো সিঙ্গার

‘সুপারব্র্যান্ড’ হিসেবে স্বীকৃতি পেলো দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার বাংলাদেশ।   

সুপারব্র্যান্ডস হচ্ছে একটি আন্তর্জাতিক সংস্থা যারা বিশ্বখ্যাত ব্র্যান্ডগুলোকে যথাযোগ্য স্বীকৃতি ও বিশেষভাবে আখ্যায়িত করার লক্ষে বিশ্বের ৮৮টি দেশে কার্যক্রম পরিচালনা করে থাকে।

প্রতিটি দেশে বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত একটি কাউন্সিল এবং ভোক্তা সাধারণের মূল্যায়নের মাধ্যমে ‘সুপারব্র্যান্ডস’ নির্ধারিত হয়। ‘সুপারব্র্যান্ডস’ হিসেবে আখ্যায়িত হবার যোগ্যতা হিসেবে  সংশ্লিষ্ট খাতে ব্র্যান্ডের আধিপত্য, দীর্ঘস্থায়ীত্ব, সুনাম, ক্রেতাদের আস্থা এবং বাজারে গ্রহণযোগ্যতার উপর প্রাধান্য দেয়া হয়।

 

 
গত পহেলা সেপ্টেম্বর রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘সুপারব্র্যান্ডস’-এর ঘোষণা দেয়া হয়েছে। উক্ত অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব এমএইচএম ফাইরোজসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ সিঙ্গারের পক্ষ থেকে ‘সুপারব্র্যান্ডস’ ক্রেস্ট গ্রহন করেন ।  

 

এ প্রসঙ্গে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব এমএইচএম ফাইরোজ বলেন, “গত ১০০ বছর ধরে বাংলাদেশের মানুষের জীবনধারার মানোন্নয়নে ভূমিকা রাখছে সিঙ্গার। আমরা ব্র্যান্ড হিসেবে আমাদের প্রতিশ্রুতি রক্ষা করি এবং ক্রেতাসাধারণ এই ব্র্যান্ডটিকে তাদের জীবনে প্রাসঙ্গিক মনে করেন।   আর এভাবেই বাংলাদেশে সিঙ্গার একটি বিশ্বাসযোগ্য আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। ”    


Top