ডেইলি সানের আয়োজনে গোলটেবিল বৈঠক শুরু | daily-sun.com

‘২০২১ সালের মধ্যে সকলের জন্য বিদ্যুৎ’

ডেইলি সানের আয়োজনে গোলটেবিল বৈঠক শুরু

ডেইলি সান অনলাইন     ৩১ আগস্ট, ২০১৮ ২০:৩৭ টাprinter

 ডেইলি সানের আয়োজনে গোলটেবিল বৈঠক শুরু

‘২০২১ সালের মধ্যে সকলের জন্য বিদ্যুৎ’ সরকার ঘোষিত এই রোডম্যাপের একটি গোলটেবিল বৈঠক শুরু হয়েছে।    আলোচনায় রোডম্যাপের বর্তমান অবস্থা, ভবিষ্যৎ কর্মপরিকল্পনার উপর বিশেষজ্ঞরা বিশদ আলোচনা করবেন।

 

ইংরেজি পত্রিকা ডেইলি সানের আয়োজনে অনুষ্ঠিতব্য গোলটেবিল বৈঠকে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বসুন্ধরা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সায়েম সোবহান।  

 

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. আহমদ কায়কাউস সম্মানিত অতিথি হিসেবে এই বৈঠকে উপস্থিত থাকবেন। পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হোসাইন উক্ত অনুষ্ঠানের কি-নোট উপস্থাপন করবেন।    

 

বিদ্যুৎ বিষয়ক এই গোলটেবিল বৈঠকে আরও উপস্থিত থাকবেন পেট্রো বাংলার চেয়ারম্যান  আবুল মনসুর মো. ফয়েজ উল্লাহ,  বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ডের (বিপিডিবি) চেয়ারম্যান  খালেদ মাহমুদ, রুরাল ইলেকট্রিফিকেশন বোর্ড ( রেব) এর চেয়ারম্যান মঈন উদ্দিন, সামিট পাওয়ার এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুল ওয়াদুদ , ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বিকাশ দেওয়ান, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ম. তামিম ও ইজাজ হোসেন এবং রুপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. কামরুজ্জামান।

 

বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স রুমে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। সামিট পাওয়ার লিমিটেড উক্ত অনুষ্ঠানটি স্পন্সর করবে।

 

অনুষ্ঠানে উপস্থিত বিশেষজ্ঞরা আলোচনায় অংশগ্রহণ করবেন এবং তাদের মূল্যবান বক্তব্য উপস্থাপন করবেন।      


Top