গোপালগঞ্জে যাত্রীবাহী বাস-প্রাইভেট কার সংঘর্ষে ২ ভাই নিহত | daily-sun.com

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস-প্রাইভেট কার সংঘর্ষে ২ ভাই নিহত

ডেইলি সান অনলাইন     ২১ আগস্ট, ২০১৮ ১২:৫৬ টাprinter

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস-প্রাইভেট কার সংঘর্ষে ২ ভাই নিহত

 

গোপালগঞ্জে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর প্রাইভেট কার খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অপর এক নারী আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ আগস্ট) সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদরের উত্তর গোপীনাথপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, রূপালী ব্যাংক ঢাকা সাউথ ডিভিশন মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস এম আরাফাত হাসান প্রিন্স (৩৬) ও তার ফুফাতো ভাই আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার শিমুল (৪০)। আর প্রিন্সের স্ত্রী কেকাকে (৩০) গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রিন্স তার স্ত্রী কেকা ও ফুফাতো ভাই শিমুলকে সঙ্গে নিয়ে ঈদ করার জন্য নিজে প্রাইভেটকার চালিয়ে বাগেরহাটের ফকিরহাট উপজেলায় যাচ্ছিলেন। সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সেবা গ্রীনলাইনের একটি বাসের সঙ্গে তার প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রিন্স ইসলাম ও তার ফুফাতো ভাই শিমুল ঘটনাস্থলেই নিহত হন।

 


গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, পরিবারের সঙ্গে ঈদ করতে স্ত্রী ও ভাইকে নিয়ে প্রিন্স নিজের প্রাইভেট কারে করে ঢাকা থেকে বাগেরহাট যাচ্ছিলেন। মঙ্গলবার সকাল ৬টার দিকে পথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সেবা গ্রিন লাইনের একটি বাসের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষ হয়। এ সময় বাস প্রইভেট করটিকে প্রায় একশ গজ ঠেলে নিয়ে রাস্তার পাশের একটি খাদে ফেলে দেয়।

এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায় এবং প্রিন্স ও শিমুলের শরীর ছিন্ন বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার জানান, খবর পেয়ে তারা গিয়ে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করেন।

 


Top