গণফোরাম ও যুক্তফ্রন্টের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত | daily-sun.com

গণফোরাম ও যুক্তফ্রন্টের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত

ডেইলি সান অনলাইন     ২০ আগস্ট, ২০১৮ ১৭:৪৮ টাprinter

গণফোরাম ও যুক্তফ্রন্টের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত

- ফাইল ফটো

 

যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী এবং গণফোরাম নেতা ও প্রবীণ আইনজীবী ড. কামাল হোসেন বৃহত্তর ঐক্য গড়তে সিদ্ধান্ত নিয়েছেন। রবিবার (১৯ আগস্ট) রাতে বি. চৌধুরীর বারিধারার বাসভবন “মায়া-বি”তে যুক্তফ্রন্ট এবং গণফোরামের এক যৌথসভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


সভায় অন্যান্যের মধ্যে গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী. বি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ ও নাগরিক ঐক্যের শহীদুল্লা কায়সার উপস্থিত ছিলেন।

 


বৈঠকটি রাত সাড়ে ৮টায় শুরু হয়ে চলে রাত ১১টা পর্যন্ত। বৈঠক শেষে আবদুল মালেক রতন জানান, বৈঠকে তিনটি সিদ্ধান্ত হয়েছে। প্রথমত, সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট ও কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম যৌথভাবে জাতীয় ঐক্য নিয়ে কাজ করবেন। দ্বিতীয়ত, আগামীকাল সোমবার এই দুই নেতা কর্মসূচি নির্ধারণ করবেন। তৃতীয়ত, ঈদের পরে সুবিধাজনক সময়ে যৌথভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতীয় ঐক্য ঘোষণা দেবেন।  

 


Top