বড় ধরনের শাস্তি'র মুখে সাব্বির | daily-sun.com

বড় ধরনের শাস্তি'র মুখে সাব্বির

ডেইলি সান অনলাইন     ১৫ আগস্ট, ২০১৮ ১৮:১২ টাprinter

বড় ধরনের শাস্তি'র মুখে সাব্বির

 একের পর এক অভিযোগ উঠছে তার বিরুদ্ধে। ফেসবুকে ভক্তকে গালাগাল করাসহ সাব্বিরের বিরুদ্ধে একাধিক নারীঘটিত অভিযোগ জমা পড়েছে বিসিবির কাছে।

এর আগে দর্শক পিটিয়ে ২০ লাখ টাকা জরিমানা, ৬ মাস ঘরোয়া ক্রি‌কেট থেকে বহিষ্কার এবং জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন সাব্বির। এবার হয়তো আরও বড় সাজা অপেক্ষা করছে তার জন্য।

 

সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। এরপর যথারীতি শুরু হয় ক্রিকেটারদের হতশ্রী পারফর্মেন্সের সমালোচনা। সেই সমালোচনা হজম করতে না পেরে কমপক্ষে দুজন ভক্তকে ফেসবুকে গালাগাল করেন সাব্বির। বিষয়টি প্রকাশ হয়ে গেলে সাব্বিরের ফেসবুক অ্যাকাউন্টটি বন্ধ পাওয়া যায়।  অবশ্য পরে এক স্ট্যাটাসে সাব্বির জানিয়েছিলেন, তার 'অ্যাকাউন্ট হ্যাক' হওয়ার কথা।

 

এই অভিযোগের পাশাপাশি সাব্বিরের বিরুদ্ধে বিসিবির শৃঙ্খলা বিভাগে এসে জমা পড়েছে একাধিক নারীঘটিত অভিযোগ। খেলোয়াড়দের শৃঙ্খলা নিয়ে ইতিমধ্যেই কঠোর অবস্থান নিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

ওয়েস্ট ইন্ডিজ সফরেও দুই দেশের ক্রিকেটাররাই সাজা পেয়েছেন প্রতিপক্ষকে মাঠে গালাগাল করে। কিন্তু সাব্বিরের বিষয়টি আলাদা করে দেখছে বিসিবি। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বড় অ্যাকশনে যেতে পারে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

 

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এমন ইঙ্গিত দিয়ে বিসিবির ক্রি‌কে‌ট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, 'অবশ্যই এই ধরনের সমস্যায় আমরা তো অ্যাকশানে যাব। এর আগেও আমরা অনেকবার অ্যাকশানে গিয়েছি, এবারো সেটা নিয়ে আমরা আলাপ আলোচনা করব এবং সিরিয়াস অ্যাকশান নেব। আমরা চাই না কেউ বাংলাদেশ ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করুক। '

 


Top