ইডেনের কোটা সংস্কার আন্দোলনের নেত্রী গ্রেপ্তার | daily-sun.com

ইডেনের কোটা সংস্কার আন্দোলনের নেত্রী গ্রেপ্তার

ডেইলি সান অনলাইন     ১৫ আগস্ট, ২০১৮ ১৫:০৩ টাprinter

ইডেনের কোটা সংস্কার আন্দোলনের নেত্রী গ্রেপ্তার

সরকারি চাকরিতে কোটা সংস্কারের উদ্দেশ্যে হওয়া আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক লুৎফুন্নাহার লুমাকে আজ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা থেকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

আজ বুধবার ভোররাত সাড়ে চারটায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার খিদ্রচাপড়ি এলাকার তাঁর দাদার বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে কাউন্টার টেররিজম ইউনিট ও বেলকুচি থানার পুলিশ।

তিনি ইডেন কলেজে সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

 

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেছেন, ঢাকার রমনা থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে একটি মামলায় লুমাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

লুমার বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনের আওতায় অভিযোগ এনেছে সাইবার ক্রাইম বিভাগ। লুমাকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশের বিশেষ দল তাকে ঢাকায় নিয়ে গেছে। কোটা সংস্কার আন্দোলনের শীর্ষ নেতাদের অনেকেই সম্প্রতি বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার হয়েছেন।

 

গতকাল মঙ্গলবার সন্ধা সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন নাহার হলের সামনে থেকে শেখ তাসনিম আফরোজ ইমি নামের এক ছাত্রীকে তুলে নিয়ে যায় ডিবি। তিনিও কোটা সংস্কার আন্দোলনে যুক্ত ছিলেন। পরে চার ঘণ্টা পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়।


Top