আইনি প্রক্রিয়ার নামে আওয়ামী প্রক্রিয়ায় বেগম জিয়ার ওপর জুলুম হচ্ছে: রিজভী | daily-sun.com

আইনি প্রক্রিয়ার নামে আওয়ামী প্রক্রিয়ায় বেগম জিয়ার ওপর জুলুম হচ্ছে: রিজভী

ডেইলি সান অনলাইন     ১৪ আগস্ট, ২০১৮ ১৪:০১ টাprinter

আইনি প্রক্রিয়ার নামে আওয়ামী প্রক্রিয়ায় বেগম জিয়ার ওপর জুলুম হচ্ছে: রিজভী

 

আইনি প্রক্রিয়ার নামে আওয়ামী সরকারি প্রক্রিয়ায় বেগম জিয়ার ওপর জুলুম, অত্যাচার নামিয়ে আনা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, অবৈধ সরকার নিজেদের নিরাপদ রাখতেই এ জুলুম ও অত্যাচার করছে।

আজ মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুর ১২ টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।


একই সঙ্গে তিনি বলেন, খালেদা জিয়াকে বিপন্ন ও অতিষ্ঠ করার জন্য সরকার কারাকর্তৃপক্ষ দিয়ে নিষ্ঠুরতার যে আবহ তৈরি করেছে তার মধ্যেও বেগম জিয়ার মনোবল দৃঢ় রয়েছে।


রিজভী বলেন, কোরবারি ঈদের আগে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি হলো না। আমরা আশা করেছিলাম ঈদের আগে সরকার তাঁকে মুক্তি দেবে। কিন্তু না, অন্যায়ভাবে তাকে বন্দি করে রাখা হয়েছে। আরেকটি একতরফা নির্বাচন আয়োজনের জন্য শেখ হাসিনার একমাত্র প্রতিপক্ষ হিসেবে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়েছে।


সরকার ক্ষমতাসীন হওয়ার পর থেইে নির্দয় বিবেকহীন নিপিড়ক ছাড়া আর কোনো বৈশিষ্টই অর্জন করতে পারেনি বলেও উল্লেখ করেনে সাবেক এই ছাত্রনেতা। তিনি বলেন, একের পর মানবধিকার লঙ্ঘন করে নারকীয় ঘটনার মাধ্যমে এক হানাদারী শাসন কায়েম করেছে জনগনের ওপর। বিরোধী দলহীন, প্রতিবাদহীন সভা-সমাবেশহীন দেশকে বিরান ভূমিতে পরিণত করার চেষ্টা চালাচ্ছে এ অবৈধ সরকার।


এ সময় তিনি বলেন, আগামীকাল আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তার মুক্তি ও রোগমুক্তির কামনায় সারাদেশে পূর্বঘোষিত মিলাদ মাহফিল পালিত হবে। ঢাকায় হবে সকাল ১১টায় নয়াপল্টনে।


সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 


Top