ভ্যান গগের চিত্রকর্ম এখন তরুণদের ফ্যাশনের অংশ | daily-sun.com

ভ্যান গগের চিত্রকর্ম এখন তরুণদের ফ্যাশনের অংশ

ডেইলি সান অনলাইন     ১১ আগস্ট, ২০১৮ ১৯:৪৮ টাprinter

ভ্যান গগের চিত্রকর্ম এখন তরুণদের ফ্যাশনের অংশ

বিখ্যাত চিত্রশিল্পী ভিনসেন্ট ভ্যান গগ, যাকে সবাই এক নামে নামেই চেনে। তবে ভ্যান গগের চিত্রকর্ম নিয়ে নতুন অনেক কিছু বলার আছে।

আমস্টারডামে ভ্যান গগ জাদুঘর তার চিত্রকর্মগুলো নিয়ে এখন মুখরিত হয়ে উঠেছে। কারণ ভ্যান গগের চিত্রকর্মগুলো দিয়ে নতুন ফ্যাশনে নতুন মাত্রা যোগ করা হয়েছে।  

 

 

স্কাল, সানফ্লাওয়ারস, আলম্মান্ড ব্লসম এবং ভ্যান গগের স্ব-প্রতিকৃতিসহ চারটি চিত্র দ্বারা বিভিন্ন ফ্যাশন অ্যাক্সেসরিজে ব্যবহার করা হয়েছে। যেমন ফুট ওয়্যার, শার্ট, জ্যাকেট, টি-শার্ট, হুডি এবং বেসবল ক্যাপ ডিজাইন করা হয়েছে।

 

 

 

এই ফ্যাশন ওয়্যারগুলো আমস্টারডামে ভ্যান গগ জাদুঘরেই পাওয়া যাবে। এ ছাড়া অনলাইন সাইটের মাধ্যমেও পাওয়া যাবে। এই পণ্যগুলো বিক্রয় থেকে যে আয় হবে তার একটি অংশ ভ্যান গগ জাদুঘর সংরক্ষণের কাজে ব্যবহার করা হবে।

 

 

 

ভ্যান গগ মিউজিয়ামের ব্যবস্থাপনা পরিচালক আদ্রিয়ান ডোনেসজেলমান বলেন, আমরা ভ্যান এক্স ভ্যান গগ মিউজিয়ামের এই নতুন সংগ্রহের সাথে থাকতে পেরে আনন্দিত। কারণ এটি ভিনসেন্ট ভ্যান গগের জীবন ও কাজের জন্য আমাদের মিশনের সাথে সম্পর্ক স্থাপন করে যতটা সম্ভব মানুষকে সমৃদ্ধ করার জন্য এবং তাদের অনুপ্রেরণায় অনুপ্রাণিত করার জন্য।

 

 


Top