‘মুসলিম হওয়ার যোগ্যতা তোমার নেই’ | daily-sun.com

‘মুসলিম হওয়ার যোগ্যতা তোমার নেই’

ডেইলি সান অনলাইন     ১১ আগস্ট, ২০১৮ ১৬:২৬ টাprinter

‘মুসলিম হওয়ার যোগ্যতা তোমার নেই’

একটি ইভেন্টের জন্য শ্রীলঙ্কায় গিয়েছিলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী সারা খান। সঙ্গে ছিলেন অভিনেত্রীর বোনও।

ডেস্টিনেশন সমুদ্র সেখানের বীচে বিকিনি পরে গিয়েছিলেন এই নায়িকা। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করায় কাল হলো।

কিছু মানুষের মতে, ইসলাম ধর্ম মেয়েদের বোরখার আড়ালে থাকার নির্দেষ দেয়। আর সেখানে হিজাব তো দূরের কথা। বিকিনি পরে হাজির টেলিকুইন সারা খান। এটা রক্ষণশীল সমাজের চোখে পড়েছে। তারা বলছেন, ‘মুসলিম কন্যা হয়ে কেন এমন পোশাক পড়েছ?’ ‘তোমার মুসলিম হওয়ার যোগ্যতা নেই’। একের পর এক মন্তব্যে ঘায়েল হচ্ছেন টেলি অভিনেত্রী সারা।

আবার কেউ কেউ এ নায়িকার ফিগারের তারিফ করছেন।

তবে, বেশির ভাগই আঙুল তুলেছেন তার পোশাকের দিকে। যেখানে মুসলিম কন্যা মানেই পর্দার আড়ালে থাকা।

 

 

প্রসঙ্গত, কয়েক মাস আগে, ইনস্টাগ্রামে নগ্ন অবস্থায় দেখা যায় সারা ও তার বোন আয়রাকে। চোখের নিমিশে তা ভাইরাল হয়ে পড়ে। তবে, কিছু সময় পর অবশ্য আয়রা সে ভিডিও ডিলিট করে দেন। একটি ইভেন্টে অংশগ্রহণ করার জন্য বোন আয়রা খানের সঙ্গে শ্রীলঙ্কায় রয়েছেন সারা। দু’বোন মিলে চুটিয়ে মজা করছেন। আর সেসব মুহূর্ত আপলোড করছেন সোশ্যাল মিডিয়ায়। এর মাঝে দুই বোনের নগ্ন ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট হয়ে যায়।

 

দু’বোন পরে জানান, পুরো ব্যাপারটাই নাকি ঘটেছে তাদের অজান্তে। তারা নাকি কেউই বুঝতে পারেননি ব্যক্তিগত মুহূর্ত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাই ব্যাপারটা জানান সঙ্গে সঙ্গে তারা ভিডিওটি ডিলিট করে দেন।

এ ঘটনার পর সারা খান বলেন, ‘কি হয়েছে আমি জানি না। সব কিছু গন্ডগোল হয়েছে। আমার বোন মজা করে একটা ভিডিও তুলেছিল। ভুল করে আপলোড হওয়ার পর ও ডিলিটও করে দেয়। ও একটু মদ খেয়েছিল। আমরা একটু মজাও করছিলাম। আমি শুধু বলতে চাই, পৃথিবী যেভাবে এগিয়ে যাচ্ছে মাঝেমধ্যে প্রযুক্তিগত সমস্যা হতে পারে। আমাদের সকলেরই সতর্ক হওয়া উচিত। ’

 


Top